শনিবার ১১ জুলাই ২০২০
Online Edition

হত্যা মামলার পর আদাবর থানা যুবলীগ আহ্বায়ক তুহিন গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সহিংসতার ঘটনায় হত্যা মামলা হয়েছে। নিহত আরিফের বাবা ওমর ফারুক শনিবার রাতে মোহাম্মদপুর থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে মামলাটি করেছেন। মামলায় আদাবর থানা যুবলীগের আহ্বায়ক আরিফুর রহমান তুহিনকে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল রোববার সকালে মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর এই তথ্য জানিয়ে বলেন, নিহত আরিফের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আদাবর থানা যুবলীগের আহ্বায়ক তুহিনকে গ্রেফতার করা হয়েছে। তাকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। তিনি বলেন, ‘আমরা ঘটনাস্থল থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করছি। তা পর্যালোচনা চলছে।’
শনিবার মোহাম্মদপুরে নবোদয় হাউজিংয়ের সামনে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক এবং সাদেক খানের সমর্থক দুই গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সুজন (১৮) নামে এক পথচারী পিকআপের চাপায় আহত হন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আরিফ (২০) নামে আরেকজন যুবক আহত হন। পরে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

অনলাইন আপডেট

আর্কাইভ