শুক্রবার ০৩ জুলাই ২০২০
Online Edition

খুলনায় ১১ মাসের শিশুকন্যাকে হত্যা করল মা

খুলনা অফিস : মাত্র ১১ মাস বয়সের সুমাইয়া নামের এক কন্যা সন্তানকে তার মা ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার খুলনা মহানগরীর খালিশপুরের পিপলস পাঁচতলা কলোনির বাসায় এ ঘটনাটি ঘটেছে।
পুলিশ জানায়, সকাল ৮টার দিকে মা মোসাম্মৎ শারমিন (২১) তার শিশুকন্যা সুমাইয়াকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে। পুলিশ সকাল ১০টার দিকে শারমিনকে গ্রেফতার করেছে। পারিবারিক কলহের কারণে শারমিন শিশুসন্তানটিকে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে।
খালিশপুর থানার ওসি আনোয়ার হোসেন জানান, বাসায় কেউ না থাকার সুযোগে মা তার শিশু সন্তানকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর লাশ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে বেঁধে ঝুলিয়ে রেখে দরজা-জানালা বন্ধ করে দেন। এর কিছুক্ষণ পর প্রতিবেশীরা কোনো ধরনের সাড়াশব্দ না পেয়ে দরজা ধাক্কাধাক্কি করেন। কিন্তু দরজা না খোলায় তারা থানায় খবর দেন। পুলিশ সকাল ১০টার দিকে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে। এ সময় শিশুটির মাকে সেখান থেকে গ্রেফতার করা হয়। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত শিশু ওই কলোনির সুমন শেখের মেয়ে।
খালিশপুর থানার এসআই তৌহিদুর রহমান জানান, শিশুটির পিতা সুমন শেখ রিকশাচালক। সকালে তিনি বাসা থেকে বের হওয়ার পরই শারমিন তার শিশুকন্যাকে হত্যা করেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। #

অনলাইন আপডেট

আর্কাইভ