সোমবার ২৯ এপ্রিল ২০২৪
Online Edition

গফরগাঁওয়ে যুবলীগ নেতা হত্যা মামলার বাদীকে হত্যার হুমকি

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রকাশ্যে যুবলীগ নেতা মোবারক হোসেনকে কুপিয়ে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার আসামীরা হাইকোর্ট থেকে জামিনে বের হয়ে মামলা তুলে নিতে অব্যাহত হুমকি দিয়ে আসছে বাদী রইছ উদ্দিন ও তার ভাই লাল মিয়াকে। মামলা তুলে না নিলে তাদেরও একই পরিণতি হবে। এ অবস্থায় বাদী পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এছাড়াও মিথ্যা মামলা দিয়ে বাদীর পরিবারকে হয়রানির অভিযোগ উঠেছে।
মামলা সূত্রে জানা যায়, ২০১৩ সালের ৮ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রসুলপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোবারক হোসেনকে (৩৮) স্থানীয় ভরভরা নতুন বাজারের আঃ সাত্তারের চা স্টলে প্রকাশ্যে ১২/১৫ সন্ত্রাসী কুপিয়ে হত্যা করে। পরে এ হত্যাকা-ের দুই দিন পর ১০ মার্চ নিহত যুবলীগ নেতার ভাই রইছ উদ্দিন বাদী হয়ে ভরভরা গ্রামের চাঁন মিয়া, শফিকুল ইসলাম, রফিকুল ইসলাম, ফজলু ডাকাত, টেবলেট শাহিদসহ ৯ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।
ভরভরা গ্রামের অশীতিপর বৃদ্ধ মোসলেম উদ্দিন অভিযোগ করে বলেন, টাকার জোড়ে আসামীরা জামিনে এসে এখন প্রকাশ্যে মামলা তুলে নিতে অব্যাহতভাবে হুমকি দিয়ে আসছে। মামলা তুলে না নিলে বাদী ও তার ভাইয়ের মোবারকের মতোই পরিণতি হবে।
একই গ্রামের চা বিক্রেতা বাদল মিয়ার অভিযোগ, হত্যা মামলার বাদীর পরিবারের সদস্যদের রোপণ করা মেহেগণি, কাঁঠাল গাছের চারাসহ বিভিন্ন জাতের চারা হত্যা মামলার আসামীরা উপড়ে ফেলে। কিন্তু অর্থের জোড়ে উল্টো বাদির পরিবারের লোকজনের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এমনকি বিবাদীরা নিজেদের মৎস্য খামারে নিজেরাই বিষ প্রয়োগ করে হত্যা মামলার বাদীর পরিবারের লোকজনের নামে মামলা ঢুকে দেয়।  এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি মোঃ মাহবুব বলেন, আমি এ থানায় অল্প কিছুদিন পূর্বে যোগদান করেছি। অভিযোগের সত্যতা যাচাই করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ