সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০
Online Edition

মিরসরাইয়ে তিন বছরের শিশু খুন সৎ মা গ্রেপ্তার

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : মিরসরাইয়ে মাহমুদুল ইসলাম নামে তিন বছর বয়সের এক শিশু খুন হয়েছে।  রোববার (১৮ ডিসেম্বর) বাড়ির পাশে ডোবা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। এ সময় পুলিশ ওই শিশু সন্তানের সৎ মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। উপজেলার ধুম ইউনিয়নের নাহরপুর গ্রামের কানু মেম্বার বাড়িতে এঘটনা ঘটে।
রোহানের মা রুমা আক্তার জানান, শনিবার রাতে তার স্বামী নজরুল ইসলামের সাথে তার সতীন সুমি আক্তারের ঝগড়া হয়। রাতে সবাই ঘুমিয়ে পড়ে। পরের দিন সকালে রোহান প্রতিদিনের মতো উঠানে খেলা করছিল। কিন্তু সকাল ১১ টা থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এসময় তার সৎ মা সুমি আক্তারকে জিজ্ঞেস করলে রোহান ঘরের ভেতরে খেলা করছিল বলে জানান। কিন্তু ঘরের ভেতর রোহানকে না পেয়ে ডোবায় খুঁজতে থাকে। পরে ডোবা থেকে রোহানের লাশ উদ্ধার করা হয়। তিনি অভিযোগ করেন তার সতীন রোহানকে গলা টিপে হত্যা করে ডোবায় ফেলে দিয়েছে।
 জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. আলমগীর জানান, খবর  পেয়ে রোহানের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এসময় রোহানের সৎ মা সুমি আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
অগ্নিকাণ্ডের ধোঁয়ায় দম বন্ধ হয়ে দম্পতির মৃত্যু
চট্টগ্রামে অগ্নিকাণ্ডের ধোঁয়ায় দম বন্ধ হয়ে দম্পতির মৃত্যু হয়েছে। রোববার ভোর রাতে নগরীর বাকলিয়া থানার বলিরহাট শাহাজীপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হল-সৈয়দ আহমেদ (৩৫) ও তার স্ত্রী রিনা আক্তার (২৮)। নিহত দম্পতির ৫ বছরের একটি সন্তান রয়েছে বলে জানা গেছে।
ফায়ার সার্ভিস কর্মকর্তা নজরুল ইসলাম জানান, শাহাজীপাড়ার ওই বাসায় ভোর পৌনে ৪টার দিকে রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। আগ্নিকাণ্ডের খবর পেয়ে কালুরঘাট ও লামারবাজার ফায়ার স্টেশনের চারটি গাড়ি গিয়ে সাড়ে ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে তিনটি বসত ঘর পুড়ে গেছে। এতে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. হামিদ জানান, অগ্নিকাণ্ডের ধোঁয়ার কারণে ঘর থেকে বের হতে পারেননি মো. সৈয়দ আহমদ ও রিনা আক্তার। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিস কর্মীরা। পরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। চিকিৎসকের বরাত দিয়ে তিনি বলেন, ধোঁয়ায় দম বন্ধ হয়ে ওই দম্পতির মৃত্যু হয়েছে। এঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
রোববার সকালে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পূর্ব গোমদণ্ডী গ্রামের দত্তপাড়া এলাকায় সড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ জানান, সড়কের পাশে আনুমানিক ৫০ বছরের এক নারীর লাশ পড়ে ছিল। বিষয়টি আমি থানাকে অবহিত করি। বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন জানান, দত্তপাড়া কমিশনার সড়কের পাশ থেকে এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ