শুক্রবার ০৫ জুন ২০২০
Online Edition

দৈনিক পূর্বাঞ্চলের ফটো এডিটর বিপ্লবের ইন্তিকাল

খুলনা অফিস : দৈনিক পূর্বাঞ্চলের ফটো এডিটর মেহেদী হাসান বিপ্লব (৪২) ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। সোমবার ভোর পাঁচটায় ঢাকাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন। মৃত্যুকালে তিনি বৃদ্ধা মাতা, স্ত্রী, দুইকন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মেহেদী হাসান বিপ্লবের লাশ ঢাকা থেকে খুলনায় এনে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। তার দু’ভাই বিদেশ থেকে আসার পর আজ বুধবার বাদ জোহর নগরীর ফারাজীপাড়াস্থ (ময়লাপোতা) বায়তুল আমান জামে মসজিদে নামাযে জানাযা শেষে বসুপাড়া কবরস্থানে দাফন করা হবে।
এদিকে, পূর্বাঞ্চলের একজন একনিষ্ঠ কর্মীর এমন আকস্মিক মৃত্যুর খবর পেয়ে দৈনিক পূর্বাঞ্চলে কর্মরত সহকর্মী সাংবাদিক ছাড়াও অন্যান্য বিভাগের সহকর্মীসহ খুলনার সাংবাদিকবৃন্দ, খুলনা প্রেসক্লাবের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ পূর্বাঞ্চল কার্যালয়ে উপস্থিত হন এবং তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
তিনি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার নওখন্ডা গ্রামের স্থায়ী বাসিন্দা হলেও দীর্ঘদিন ধরে তিনি খুলনায় বসবাস করতেন এবং দৈনিক পূর্বাঞ্চলের সাথে সম্পৃক্ত ছিলেন। অত্যন্ত সদালাপী এ পূর্বাঞ্চল কর্মীর পিতা বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মিনাও কিছুদিন আগে ইন্তিকাল করেন। মেহেদী হাসান বিপ্লবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটিসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ