বৃহস্পতিবার ২৮ মে ২০২০
Online Edition

রাজধানীর শ্রমিক নেতা নূরুল আনোয়ারের ইন্তিকাল

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগরীর নির্বাহী পরিষদ সদস্য ও আজিজ কো-অপারেটিভ ব্যাংক, মতিঝিল শাখার ম্যানেজার ও বিশিষ্ট শ্রমিক নেতা নূরুল আনোয়ার গত শনিবার দিবাগত রাত ১২.৪০ টায় আকস্মিক স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেছেন- ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল মাত্র ৬৪ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়ে এবং অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ডায়াবেটিসসহ নানাবিধ শারিরীক জটিলতায় ভুগছিলেন।
গতকাল মরহুমের প্রথম নামাযে জানাযা বাদ ফজর, দ্বিতীয় জানাযা সকাল ৮টায় মানিক নগর পাওয়ার হাউজ মসজিদ প্রাঙ্গণে এবং তৃতীয় ও শেষ জানাযা নোয়াখালীর বেগমগঞ্জস্থ নিজ গ্রামে অনুষ্ঠিত হয় এবং পরে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।  মরহুমের নামাযে জানাযায় শ্রমিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।
শোক বাণী : শ্রমিক নেতা নূরুল আনোয়ারের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল। এক শোকবাণীতে মহানগরী দক্ষিণ আমীর নূরুল আনোয়ারের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেন। তিনি মরহুমের মাগফিরাত কামনা করেন। তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং স্বজনদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ