বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

গাজীপুরে বাস চাপায় সাবেক সেনাসদস্য ও ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে বাস চাপায় সাবেক এক সেনা সদস্য এবং ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুরের হালডোবা এলাকায় ঢাকা-কাপাসিয়া সড়কে বাস চাপায় সেনা সদস্য সিদ্দিকুর রহমান (৬০) এবং একই উপজেলায় ভাওয়াল গাজীপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।
জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নাজমুল হক ভুইয়া জানান, অবসরপ্রাপ্ত লেন্স কর্পোরাল সিদ্দিকুর রহমান স্থানীয় এসএজেড কারখানায় চাকুরি করেন। নাইট শিফটের ডিউটি শেষে সকালে বাইসাইকেলযোগে বাড়ি ফেরার পথে হালডোবা এলাকায় পৌছলে একটি বাস তার বাইসাইলেলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার বাড়ি স্থানীয় রাজেন্দ্রপুর এলাকায়।
জয়দেবপুর রেলওয়ে জংশন ফাড়ির এএসআই মো: দাদন মিয়া জানান, গতকাল বুধবার সকালে ভাওয়াল গাজীপুর এলাকায় রেল সড়কের পাশে ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসি খবর দেয়। পরে সকাল সোয়া ৯টার দিকে লাশ উদ্ধার করা হয়। অজ্ঞাত ট্রেনে মাথা কাটা পড়ে ওই যুবকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। নিহতের যুবকের পরিচয় নিশ্চিত হওয়া যায় নি। তার বয়স আনুমানিক ৪০ বছর। পরণে কালো প্যান্ট এবং নীল-সাদা চেক শার্ট রয়েছে।
তিনি আরো জানান, নিহত যুবকের সঙ্গে থাকা একটি মোবাইল ফোন ও একটি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। জাতীয় পরিচয়পত্রটি কিশোরগঞ্জের হোসেনপুর থানার দক্ষিণ মাঠখোলা এলাকার সূর্যকুমার চক্রবর্তী ওরফে শংকরের ছেলে খোকন চন্দ্র চক্রবর্তীর।
মোবাইল ফোন ও জাতীয় পরিচয় পত্রের সূত্রধরে পরিচয় সনাক্তের চেষ্টা এবং ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ