সোমবার ০৬ মে ২০২৪
Online Edition

ফুলবাড়ীয়ার সংক্ষিপ্ত সংবাদ

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) সংবাদদাতা: সোমবার বিকেলে ফুলবাড়ীয়ায় উপজেলা পরিষদ মাঠে ১শ’ ভিক্ষুক কে ১ টি করে ছাগল দিয়ে ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচীর উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে ইউএনও লীরা তরফদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, উপজেলা চেয়ারম্যান এডভোকেট আজিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আরিফ আহামেদ খান, পৌর মেয়র গোলাম কিবরিয়া, মুক্তিযুদ্ধা কমান্ডার এবি সিদ্দিক, এডভোকেট ইমদাদুল হক সেলিম, শরিফুল ইসলাম প্রমুখ।
বাল্যবিবাহ কে ‘না’
গত সোমবার দুপুরে ফুলবাড়ীয়া উপজেলার বালিয়ান ইউনিয়ন পরিষদের আয়োজনে মোহাম্মদ নগর উচ্চ বিদ্যালয়ের মাঠে শিক্ষার্থীদের মাঝে মিড ডে মিল চালুকরণ, বাল্য বিবাহ ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বালিয়ান ইউনয়নের শত শত শিক্ষার্থী ও অভিভাবক বাল্য বিবাহকে ‘না’ বলে লাল কার্ড দেখান। ইউএনও লীরা তরফদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আজিজুর রহমান, অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট আরিফ আহামেদ খান প্রমুখ।
শ্বাসরুদ্ধ করে হত্যা
ফুলবাড়ীয়ায় উপজেলার আছিম পাটুলি গ্রামে নির্মাণ শ্রমিক আব্দুল মোতালেব (৩৫)কে শ্বাসরোধ করে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ধারনা করছে পুলিশ। নিহত নির্মান শ্রমিক মোতালেব পাটুলি গ্রামের মৃত আঃ কাদেরের ছেলে।
গতকাল সোমবার ভোরে ফযরের নামায পড়ার জন্য গ্রামের মুসল্লিরা মসজিদে যাবার পথে সড়কের পাশে ধান ক্ষেতের আইলের পাশে লাশ দেখে তার পরিবারের সদস্যদের খবর দেয়। দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
হেরোইনসহ গ্রেফতার
রোববার রাতে উপজেলার নয়নবাড়ী গ্রাম থেকে দুই গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো সুগুরিয়া গ্রামের আঃ ছাত্তারের পুত্র নাজমুল হক (২৫) নুরুল ইসলামের পুত্র আরিফ রব্বানি (৩০)। সোমবার তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ। ফুলবাড়ীয়া থানার এস,আই আঃ রহিম জানান, গোপন সংবাদের মাধ্যমে নয়নবাড়ি গ্রামে অভিযান চালিয়ে হেরোইন সহ দুইজন গ্রেফতার করা হয়। এসময় আরও ২জন পালিয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ