বৃহস্পতিবার ০৯ জুলাই ২০২০
Online Edition

মূর্তি স্থাপন আল্লাহর সাথে বিদ্রোহের শামিল -মাওলানা শাহ আতাউল্লাহ

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত হাফেজ মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর সুপ্রিম কোর্টের এনেক্স ভবনের সামনে গ্রিক দেবীর মূর্তি পুনঃস্থাপন করায় ক্ষোভ প্রকাশ করে বলেছেন, মূর্তি নির্মাণ এবং স্থাপন আল্লাহর হুকুম পরিপন্থী কাজ। সমস্ত নবী-রাসূলগণ মূর্তি ধ্বংসের জন্যই পৃথিবীতে প্রেরিত হয়েছেন। পবিত্র রমাযান মাসে সারা দেশের মুসল্লীরা যখন তারাবী নামায আর নফল ইবাদতের মাধ্যমে আল্লাহ পাকের রহমত কামনায় লিপ্ত সে সময় মুসলিম দেশের বিচারালয়ে আল্লাহর হুকুম পরিপন্থী মূর্তি স্থাপন আল্লাহর সাথে বিদ্রোহ এবং ইসলাম ও মুসলমানদের সাথে চরম উপহাস। অবিলম্বে মূতি র্নিমূল করা না হলে আন্দোলনের দাবানল সারা দেশে ছড়িয়ে পরবে। 

গতকাল সোমবার সকালে বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজীবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা শেখ আজীমুদ্দীন, মাওলানা সানাউল্লাহ, মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা হেদায়েতুল্লাহ বাশার, মুফতি ফখরুল ইসলাম, আনসার উদ্দীন, মাওলানা মাসুদুর রহমান প্রমুখ।

মাওলানা আতাউল্লাহ আগামী ২ জুন শুক্রবার বাদ জুমা বায়তুল মেকাররমে গ্রিক মূর্তি নির্মূল ও হাফেজ্জী হুজুর এবং মুফতি আমীমুল ইহসান রহ. এর নাম সড়কে পুন:বহাল করার দাবিতে বিক্ষোভ মিছিল সফল করতে সকলের প্রতি আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ