শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০
Online Edition

কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় যাত্রীবাহী বাস উল্টে আহত ২০

শ্যামনগর (সাতক্ষীরা) সংবাদদাতা: সাতক্ষীরা জেলার কালিগঞ্জে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পাঁচজন ব্যাংক কর্মকর্তাসহ আহত হয়েছে ২০ জন। ঘটনাটি ঘটেছে ২ আগষ্ট সকালে সাতক্ষীরা শ্যামনগর সড়কের কালিগঞ্জের পাওখালী নামক স্থানে। আহতদের কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছায়রা খাতুন জানান,তিনি দেবহাটা উপজেলার গাজীরহাটে মেয়ে সফুরার বাড়ি থেকে সকালে নিজ বাড়িতে যাওয়ার জন্য সকাল ৯টার দিকে কালীগঞ্জ বাস টার্মিনাল থেকে যশোর-ব-১৩৫৫ নং বাসে ওঠেন। গাড়িটি শ্যামনগরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার  পর সোয়া ৯টার দিকে কালীগঞ্জের পাওখালী নামকস্থনে বিপরীত দিক থেকে আসা একটি বাসকে পাশ কাটাতে যেয়ে নিয়ন্ত্রন হারিয়ে বাম দিকের মাঠে উল্টে যায়। এত তিনিসহ কমপক্ষে ২০ জন আহত হন। এদের মধ্যে ১২ জনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. তৈয়বুর রহমান জানান, আহত ১২ জনের মধ্যে হোসনে আরা নামের এক মহিলার অবস্থা আশস্কাজনক হওয়ায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লস্কর জায়াদুল হক জানান, দুর্ঘটনার কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। আহত যাত্রীদের কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ও সাতক্ষীরা সদর হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ