শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

বেলালের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল সমাবেশ

 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর মহানগর আমীর অধ্যাঃ মাহবুবুর রহমান বেলালের গ্রেফতারের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে  রংপুর মহানগর জামায়াতের তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

বিক্ষোভ মিছিল  রংপুর মহানগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে  এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে উপস্থিত নেতৃবৃন্দ অবিলম্বে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর মহানগর আমীর অধ্যাপক মাহবুবুর রহমান বেলালের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

নেতৃবৃন্দ বলেন,একজন নিরাপরাধ মানুষকে গ্রেফতার করে কারাগারে আবদ্ধ রাখার ষড়যন্ত্র তৌহিদি জনতা মেনে নিবে না।

বক্তারা রংপুরের সর্বস্তরের জনগণের  সমর্থনে প্রয়োজনে কঠোর আন্দলনের মাধ্যমে বেলালকে মুক্ত করে আনার হুশিয়ারি উচ্চারণ করেন।

এদিকে এক যৌথ বিবৃতিতে রংপুর মহানগর জামায়াতের নায়েবে আমীর শাহ মোঃ নূর হোসাঈন ও মহানগর জামায়াতের সেক্রেটারি অধ্যাপক আনোয়ারুল ইসলাম বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর মহানগর আমীর অধ্যাপক মাহবুবুর রহমান বেলালের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে নিঃশর্ত মক্তি দাবি করেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ উল্লেখ করেন, সরকার অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়িত করার অপকৌশলের মাধ্যমে জামায়াত নেতাদের নামে কল্পিত মামলার উদ্ভব ঘটিয়ে জামায়াত নেতাদের জেলে আবদ্ধ রাখার ষড়যন্ত্রের অংশ হিসাবে এবং রংপুরের স্বাভাবিক পরিবেশকে উত্তপ্ত করার লক্ষ্যে উসকানিমূলকভাবে সম্পূর্ণ নির্দোষ জামায়াতের রংপুর মহানগর আমীরকে গ্রেফতার করেছে। 

বিবৃতিতে নেতৃবৃন্দ বেলালের নিঃশর্ত মুক্তি দাবি করেন অন্যথায় দুর্বার গণআন্দোলনের মাধমে তাকে মুক্ত করার করার প্রত্যয় ব্যক্ত করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ