বুধবার ০১ মে ২০২৪
Online Edition

শিক্ষার্থীদের আদর্শ ছাত্র-ছাত্রী হওয়ার জন্য বিদ্যালয়ের সঙ্গে সঙ্গে অভিভাবকদেরও সচেতন থাকতে হবে

চট্টগ্রাম নটরডেম স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশে বক্তব্য রাখছেন ইঞ্জিনিয়ার মুহাম্মদ হোসেন মুরাদ -সংগ্রাম

ইঞ্জিনিয়ার মুহাম্মদ হোসেন মুরাদ : গত ২১ জুলাই সকাল ১১টায় নগরীর পুরাতন চান্দগাঁওস্থ চট্টগ্রাম নটরডেম স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে জিটন গুপ্তের সঞ্চালনায় স্কুলের উপাধ্যক্ষ আবুল কাশেমের সভাপতিত্বে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী চট্টগ্রাম নটরডেম স্কুল এন্ড কলেজ এবং আনন্দ মাল্টিমিডিয়া ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুহাম্মদ হোসেন মুরাদ। প্রধান আলোচক ছিলেন অধ্যক্ষ মুহাম্মদ ইউনুছ কুতুবী।
বক্তব্য রাখেন যথাক্রমে নবীর হোসেন, রেহেনা খাতুন, সুমন, জসিম উদ্দিন, লাকী আকতার, ওসমান গণি, জেসমিন আকতার ও মুমু দত্ত। অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ফখরুল করীম, হায়দার আলী প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পিছিয়ে পড়া জাতিকে সুশিক্ষার মাধ্যমে আলোকিত পথ দেখাতে হবে। আমাদের সকলের উচিত শিক্ষার উন্নয়নের মাধ্যমে দেশ উন্নয়নে অংশগ্রহণ করা।
বর্তমান প্রজন্মের ছাত্রছাত্রীদের আধুনিক শিক্ষায় সুশিক্ষিত করে জাতি গঠনে অগ্রণী ভূমিকা পালনের জন্য অভিভাবকদের এগিয়ে আসতে হবে। বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষার উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। চট্টগ্রাম নটরডেম স্কুল এন্ড কলেজ সুশিক্ষায় আলোকিত নাগরিক গঠনের কাজে ভূমিকা রেখে যাচ্ছে। তিনি আরো বলেন, শিক্ষার্থীদের আদর্শ, নৈতিক ও ভালো ছাত্র-ছাত্রী হওয়ার জন্য বিদ্যালয়ের সঙ্গে সঙ্গে অভিভাবকদেরও সচেতন থাকতে হবে। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ