শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

চট্টগ্রামে ৬শ বোতল ফেনসিডিল সহ প্রাইভেট কার আটক

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম জেলার সীতাকু- থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব ৭ সদস্যরা ৬০০ বোতল ফেন্সিডিল এবং ১টি প্রাইভেটকারসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।
র‌্যাব সূত্র জানায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কিছু মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে ফেনী হতে চট্টগ্রামের দিকে আসছে।
এ সংবাদের ভিত্তিতে  ১১ সেপ্টেম্বর   ভোররাত সাড়ে ৬ টায়  র‌্যাবের একটি  দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন বড় দারোগার হাট ওজন স্কেলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে।
এ সময় ফেনী হতে চট্টগ্রামগামী ১টি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে চালক তৎক্ষনাৎ গাড়িটি থামিয়ে গাড়ি থেকে বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোঃ বেলাল হোসেন (৫৫), পিতা-মৃত আনু মিয়া, গ্রাম-পূর্ব ছাগলনাইয়া, থানা- ছাগলনাইয়া, জেলা- ফেনী’কে আটক করে। আটককৃত ব্যক্তিকে তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত প্রাইভেটকারে বিপুল পরিমান ফেন্সিডিল রয়েছে এবং সে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে ফেন্সিডিল ফেনী হতে চট্টগ্রামে নিয়ে এসে মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছে।
পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে প্রাইভেটকারটি তল্লাশী করে (ঢাকা-মেট্রো-গ-৩২-৬৪০৩) প্রাইভেটকারের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৬০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৪ লাখ ৮০ হাজার টাকা।

অনলাইন আপডেট

আর্কাইভ