সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০
Online Edition

জামায়াত নেতা নুরুল ইসলাম বুলবুলসহ নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবি লেবার পার্টির

 

জামায়াত ইসলামীর ঢাকা মহানগর দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল, সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদসহ হয়রানিমূলক মিথ্যা মামলায় গ্রেফতাকৃত জামায়াত নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন ২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, মোঃ ফারুক রহমান, এমদাদুল হক চৌধুরী ও মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী।

গত রোববার লেবার পার্টির দফতর সম্পাদক আবদুর রহমান খোকন সাক্ষরিত প্রেস বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সরকার রাজনৈতিকভাবে গণতান্ত্রিক রাজনৈতিক দল জামায়াত ইসলামীকে মোকাবেলা করতে ব্যার্থ হয়ে প্রতিহিংসামূলক অগণতান্ত্রিক পথ বেছে নিয়েছে। শান্তিপূর্ণ কর্মসূচী থেকে গ্রেফতার করে মিথ্যা ও হয়রানিমূলক মামলায় আটক করা হয়েছে। দেশ পরিচালনায় চরম ব্যার্থ, বিনাভোটে ক্ষমতা দখলকারী অবৈধ সরকার ক্ষমতা কুক্ষিগত করতে দেশব্যাপী ২০ দলীয় জোটের নেতা-কর্মীদের নির্বিচারে গ্রেফতার, হামলা ও মামলার পথ বেছে নিয়েছে। যা সম্পূর্ণ বেআইনী ও মানবাধিকারের চরম লংঘন।

নেতৃবৃন্দ বলেন, সরকার হাজার হাজার মিথ্যা মামলা দিয়ে বিএনপি, জামায়াত, লেবার পার্টির লাখ লাখ নেতা-কর্মীদের হয়রানি করছে। যা বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন ঘটনা। গুম খুন অপহরন করে জনমনে নাভিশ্বাস সৃষ্টি করেছে। জনগন আওয়ামী দুঃশাসন থেকে মুক্তি চায়। তাই অবিলম্বে হামলা মামলার পথ পরিহার করে আদালতের রায়ের আলোকে প্রশ্নবিদ্ধ সংসদ ভেঙ্গে দিয়ে সহায়ক সরকারের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা করুন। 

নেতৃবৃন্দ অবিলম্বে জামায়াত নেতা নুরুল ইসলাম বুলবুল ও শফিকুল ইসলাম মাসুদসহ গ্রেফতারকৃত সকল নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবি জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ