শনিবার ১১ জুলাই ২০২০
Online Edition

রাজধানীতে ট্রেনের ধাক্কায় তিনজন নিহত

স্টাফ রিপোর্টার: রাজধানীর কমলাপুর, বনানী ও কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছে। নিহতদের মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গপুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ২টায় মহাখালী রেলগেট থেকে ২০০ গজ দক্ষিণে শুক্রবার দুপুর ২টার দিকে ট্রেনে কাটা পড়ে ৪৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়। সিলেট থেকে কমলাপুরগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে ওই ব্যক্তি নিহত হন। তার নাম-ঠিকানা জানার চেষ্টা করছে রেলওয়ে পুলিশ।

এছাড়া শুক্রবার সকাল ১১টার দিকে কমলাপুর ৩ নম্বর প্ল্যাটফর্ম সংলগ্ন রেললাইনে ট্রেনের ধাক্কায় ২৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়। তার পরিচয়ও নিশ্চিত করতে পারেনি পুলিশ। এর আগে, বৃহস্পতিবার বিকালে কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় ফরিদ মিয়া (৪০) নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোররাতে তিনি মারা যান। ফরিদ মিয়া নেত্রকোণার দুর্গাপুর উপজেলার আবুল কাশেমের ছেলে।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ