রবিবার ১৬ আগস্ট ২০২০
Online Edition

ঢাকা-মাওয়া মাহাসড়কে অজ্ঞান পার্টির খপ্পরে পরলেন এক ড্রেজার ব্যবসায়ী

 

লৌহজং (মুন্সীগঞ্জ) সংবাদদাতা : ঢাকা-মাওয়া মহাসড়কে অজ্ঞান পার্টির খপ্পড়ে পরে সর্বস্ব খুইয়েছেন হাবিবুর রহমান (৫৫) নামের এক ড্রেজার ব্যবসায়ী। ১৮ অক্টোবর বুধবার বিকেল ৫টার দিকে তাকে শিমুলিয়া ঘাট থেকে স্থানিয় দোকানদার ও পরিবহন শ্রমিকদের সহযোগিতায় অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নিয়ে যায় তার স্ত্রী তাছলিমা বেগম ও শ্যালক মো. ফোরকান

ঘাট সূত্রে জানা যায়, লৌহজংয়ের শিমুলিয়ায় ঘাটের কাছে পদ্মায় ড্রেজারের ব্যবসা করে হাবিবুর রহমান। বুধবার বিকেলে সে ঢাকা থেকে একটি বাসে করে শিমুলিয়া ঘাটের উদ্দেশ্যে রওনা দেয়। পথি মধ্যে অজ্ঞান পার্টির লোকজন তাকে খাবারের সাথে নেশা জাতীয় কিছু খাইয়ে অচেতন করে সব কিছু নিয়ে যায়। বিকেল ৫টার দিকে বাসটি ঘাটে এলে তাকে অচেতন দেখে পুলিশকে খবর দেয় হয়। পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে আসলে স্থানীয়রা তাকে চিনতে পারলে শিমুলিয়ার শাহ আলম শেখের বাড়িতে ভাড়া থাকা স্ত্রী ও শ্যালককে খবর দিলে তারা এসে হাবিবুরকে চিকিৎসার জন্য নিয়ে যায়।

মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির টু আইসি এসআই মো.জামশেদ আলী জানান, হাবিবুর রহমান ময়মনসিংহের কোতোয়ালী থানার দাপুনিয়া বাজার এলাকার মৃত মোসলেম উদ্দিনের গ্রামের পুত্র। সে লৌহজংয়ের শিমুলিয়ায় ভাড়া থেকে ড্রেজারের ব্যবসা করতো। তবে তার কি কি খোয়া গেছে অচেতন থাকায় তা জানা সম্ভব হয়নি।

র‌্যাবের হাতে আটক  রানা মেন্দা : মুন্সীগঞ্জের লৌহজংয়ে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী রানা মেন্দা ওরফে শুক্কুর (২০) কে ১০৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। এ সময়ে রানার কাছ থেকে মাদক বিক্রির ৩৩৭০ টাকা জব্দ করা হয়েছে। ১৮ অক্টোবর বুধবার দুপুরে লৌহজংয়ের মেদিনী মন্ডল ইউনিয়নের মামুদ পট্টির নিজ বাড়ি হতে তাকে আটক করে র‌্যাব। গ্রেফতারকৃত রানা মেন্দা লৌহজং উপজেলার মামুদ পট্টির করিম মেন্দার ছেলে। 

র‌্যাব ১১ সূত্রে জানা যায়, মুন্সীগঞ্জের র‌্যাব-১১ কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক মো. নাহিদ হাসান জনি এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুুপুরে লৌহজংয়ের মেদিনী মন্ডল ইউনিয়নের মামুদপট্টির রানা মেন্দার বাড়িতে অভিযান চালায়। 

এ সময় রানার হেফাজতে থাকা ১০৩ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির ৩৩৭০ টাকা জব্দ করা হয়। এ ব্যাপারে লৌহজং থানায় রানা মেন্দার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা  হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ