ঢাকা, বৃহস্পতিবার 2 July 2020, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ জিলক্বদ ১৪৪১ হিজরী
Online Edition

গাজীপুরে দেয়াল চাপায় নারী ও শিশুর মৃত্যু

সংগ্রাম অনলাইন ডেস্ক: কয়েকদিনের টানা বৃষ্টিপাতের মধ্যে গাজীপুরে পৃথক স্থানে দেয়াল চাপা পড়ে এক নারী ও এক শিশু নিহত হয়েছে; আহত হয়েছে দুই জন।

শনিবার ভোরে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল ও গাজীপুর সদর উপজেলার কাইঞ্জানুল এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার চাদালচরের সুমন মিয়ার ছেলে মো. জাহিদ মিয়া (২) এবং ঠাকুরগাওয়ের রাউতনগরের উত্তরগাঁও এলাকার এরাজুল হকের স্ত্রী সেলিনা আক্তার (৩০)।

গাজীপুর সিটি করপোরেশনের ৪০ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর  হোসনে আরা সিদ্দিকা জানান, ভোর রাতে দেয়াল চাপায় পূবাইলের বসুগাও এলাকায় শিশু মো. জাহিদ নিহত হয়।

এ ঘটনায় জাহিদের মা রীনা আক্তার ও খালা রুনা আক্তার আহত হয়েছেন বলে জানান তিনি।

হোসনে আরা জানান, জাহিদ কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার চাদালচর এলাকার সুমন মিয়ার ছেলে। কয়েকদিন আগে জাহিদ মায়ের সঙ্গে বসুগাঁও এলাকায় নানার বাড়ি বেড়াতে আসে।

“শুক্রবার রাতে মা ও খালার সঙ্গে নানার বাড়ির টিনের বেড়া ও টিনের চালে তৈরি একটি ঘরে ঘুমিয়ে ছিল। শনিবার ভোরে ওই বাড়ির পাশের রমিজ উদ্দিনের বাড়ির মাটির দেয়াল ধসে পড়ে।”

এতে মাটি চাপা পড়ে ঘটনাস্থলে জাহিদ নিহত হয় এবং তার মা ও খালা আহত হন বলে হোসনে আরা জানান।

গাজীপুর সদর উপজেলার ভাওয়ার মির্জাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য মো. শাহ আলম জানান, স্থানীয় হামের আলীর বাড়িতে ভাড়া থেকে সেলিনা একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

অন্যদিনের মতো শুক্রবার রাতেও সেলিনা রাতের খাবার সেরে ঘুমিয়েছিলেন ঘরে। ভোর ৫টার দিকে ঘুমন্ত অবস্থায় মাটির ঘরের একপাশের দেয়াল ধসে তার উপর পড়ে। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

অতিবৃষ্টিতে মাটির দেয়াল ভিজে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে, বলেন শাহ আলম।-বিডিনিউজ

অনলাইন আপডেট

আর্কাইভ