মঙ্গলবার ০৭ জুলাই ২০২০
Online Edition

ব্রাহ্মণবাড়িয়ায় ৮৭ লক্ষাধিক টাকার বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস 

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জব্দকরা আনুমানিক ৮৭ লক্ষাধিক টাকার বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে কুরুলিয়া খালের পাড় বিপুল পরিমান এই মাদকদ্রব্য ধ্বংস করা হয়। 

ধংসকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ফেন্সিডিল, ইয়াবা ট্যাবলেট, গাঁজা ও বিদেশী মদ। এসব মাদকদ্রব্য গত তিন মাস ধরে আদালতের মালখানায় জমা রাখা হয়েছিল। যার আনুমানিক মূল্য ৮৭ লাখ টাকার বেশি। 

মাদকদ্রব্য ধংসকালে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্র্রেট মোঃ মনির কামাল, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ শফিকুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ শরাফ উদ্দিন, ফারজানা আহম্মেদ, মোঃ সুলতান সোহাগ উদ্দিন ও আয়েশা বেগম উপস্থিত ছিলেন।

মাদকদ্রব্য ধংসকালে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ মনির কামাল বলেন, নিয়মিত মাদক দ্রব্য ধংসের অংশ হিসেবে এসব মাদক দ্রব্য ধংস করা হয়েছে। এই প্রক্রিয়া অব্যাহত  থাকবে। তিনি বলেন, তার আদালতের ম্যাজিস্ট্রেটগণ দ্রুততার সাথে মাদক মামলাগুলো নিষ্পত্তি করছেন। মাদক মামলায় তারা জিরো টলারেন্স দেখাচ্ছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ