বৃহস্পতিবার ২৮ মে ২০২০
Online Edition

এনসিসি ব্যাংক এর বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত 

সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে আয়োজিত এনসিসি ব্যাংকের দুই দিনব্যাপী বার্ষিক সম্মেলন আজ (রোববার) হবিগঞ্জের দ্যা প্যালেস লাক্সারী  রির্সোটে শেষ হয়েছে। ব্যাংকের দেশব্যাপী ১০৯টি শাখার ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের নির্বাহী ও বিভাগীয় প্রধানগণের অংশগ্রহণে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ নূরুন নেওয়াজ সেলিম। ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথিবৃন্দের মধ্যে ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস.এম. আবু মহসীন, অডিট কমিটির চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম এফসিএ, এফসিএস, পরিচালকবৃন্দ খায়রুল আলম চাকলাদার, কে এ এম হারুন, মোহাম্মদ সাজ্জাদ উন নেওয়াজ এবং সাবেক ভাইস চেয়ারম্যান এ.এস.এম মাঈনউদ্দীন মোনেম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

অন্যান্যের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ খন্দকার নাইমুল কবির, মোঃ ফজলুর রহমান, এ জেড এম সালেহ্  এবং মোঃ হাবিবুর রহমানসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং শাখা ব্যবস্থাপকগণ এতে যোগ দেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ