বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

রাজধানীতে দুই গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার : রাজধানীতে দুই গৃহবধূ আত্মহত্যা করেছেন। তারা হলেন তানজিমা আকতার তনি (২৭) ও সিমা আকতার (১৮)। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।
তানজিমার স্বামী ফায়ার সার্ভিসের পরিদর্শক এস এম মফিজুল ইসলাম জানান, গতকাল শনিবার সকালে মিরপুর ১ নম্বর সেকশনের ই-ব্লকে নিজ বাসায় ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে গলায় ফাঁস দেন তানজিমা। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক সকাল সোয়া ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।
তবে তানজিমার বোন শামীমা আকতার বলেন, তানজিমা আত্মহত্যা করতে পারে না, তাকে হত্যা করা হয়েছে। তিনি অভিযোগ করেন, তার বোনের স্বামী তার বোনকে অমানুষিক নির্যাতন করতো। কোথাও যেতে দিত না। তানজিমার মৃত্যুর জন্য তার স্বামীই দায়ী। পুলিশ মফিজুলকে আটক করেছে। মফিজুল-তানজিমার বিয়ে হয়েছিল চার বছর আগে। তাদের এক ছেলে আছে।
সিমার স্বামীর গাড়িচালক অমিত হাসান জানান, তারা কাঁঠালবাগানে ভাড়া থাকেন। সকালে কাজে বেরিয়ে যাওয়ার পর খবর পান,তার স্ত্রী গলায় ফাঁস দিয়েছেন। পরে পুলিশের উপস্থিতিতে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকাল ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
সীমার আত্মহত্যা কারণ জানাতে পারেননি তিনি। তাদের বিয়ে হয়েছিল তিন মাস আগে বিয়ে। তাদের গ্রামের বাড়ি নরসিংদীর রায়পুরায়।

অনলাইন আপডেট

আর্কাইভ