মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

রাবির শিল্পকর্ম প্রদর্শনীতে পুরস্কার পেলেন হালিমা

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদ অধীন গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের বার্ষিক শিল্পকর্ম প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় চারুকলা চত্বরের মুক্তমঞ্চে ছয় দিনব্যাপী প্রদর্শনীটি উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান। এসময় বার্ষিক শিল্পকর্ম প্রদর্শনীতে কম্পোজিশন ইন ব্লু শিল্পকর্মের জন্য কারুশিল্প ডিসিপ্লিন এর ৪র্থ বর্ষের শিক্ষার্থী হালিমাকে সকল মাধ্যমে শ্রেষ্ট শিল্পাচার্য জয়নুল আবেদিন পুরস্কার প্রদান করা হয়। ক্রেস্ট ও সনদপত্রটি তার হাতে তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।
 বিভাগের সহযোগী অধ্যাপক এ এইচ এম তাহমিদুর রহমান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশ^বিদ্যালয় উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও ছাত্র-উপদেষ্টা প্রফেসর জান্নাতুল ফেরদৌস।
শিল্পকর্ম প্রদর্শনীর আহ্বায়ক ও বিভাগের সভাপতি প্রফেসর এস এম জাহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রফেসর বিলকিস বেগম। অনুষ্ঠানের বিভিন্ন বিভাগের শিক্ষক ও বিভিন্ন বর্র্ষের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
এই অনুষ্ঠানে প্রদর্শনীতে অংশগ্রহণকারী নয়টি ক্যাটাগরির কৃতী শিক্ষার্র্থীদের ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন। পরে অতিথিবৃন্দ প্রদর্শনী ঘুরে দেখেন। প্রদর্শনীতে প্রায় ২৫০টি বিভিন্ন মাধ্যমের শিল্পকর্ম প্রদর্শিত হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ