শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

দু’টি স্থানে বজ্রপ্রাতে নিহত ১ ॥ আহত ৫

কুড়িগ্রাম সংবাদদাতা: কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় বজ্রপাতে ৫জন আহত হয়েছেন। আহতরা হলেন- দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান হেলাপ উদ্দিন সরকারের পুত্রবধু মিরা বেগম (৩৫) ও নাতনি বৃষ্টি আকতার (১৭), সবুজ মিয়া (২৭), আব্দুস সামদ (৪৫) ও আব্দুল খালেক (৪০)। আহতরা বর্তমানে কুড়িগ্রাম সদর হাসপাতাল ও  রাজিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
৪ মে শুক্রবার সকালে প্রচন্ডবেগে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে দূর্গাপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হেলাপ উদ্দিন সরকারের পুত্রবধূ মিরা এবং নাতনি বৃষ্টি উঠানে ধান শুকাচ্ছিলেন। এমন সময় আকাশ মেঘ করলে ধান উঠা মহুর্তে বিকট শব্দে বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলেই তারা আহত হন।
পানছড়ি
খাগড়াছড়ির পানছড়িতে বজ্রপাতে জোতির্মনি চাকমা (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। সে শান্তিপুর গ্রামের বড়পেদা চাকমার ছেলে।
শুক্রবার শান্তিপুর এলাকার ধান জমিনে এ ঘটনা ঘটে।
তার বড় ভাই প্রিয়দর্শী চাকমা জানায়, জমিনে ধান কাটা অবস্থায় বজ্রপাতে তার মৃত্যু হয়। ঘটনার পর পর পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রিপল বাপ্পি চাকমা মৃত্যু নিশ্চিত করে।
পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ