শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

খালেদা জিয়ার কারামুক্তি ও তারেক জিয়ার দেশে ফেরার অপেক্ষায় আমরা

স্টাফ রিপোর্টার: বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, বাধাবিপত্তি আসবে, সংগ্রাম করে যেতে হবে। বিএনপির দুর্দিনে আমাদের একজন নেতাকর্মীকেও নিজেদের দলে টেনে নিতে পারেনি সরকার। আমরা খুব আশাবাদী, দেশে জাতীয় ঐক্য তৈরি হবে। আমাদেরও ঐক্যবদ্ধ হতে হবে। আমরা সেই দিনের অপেক্ষায় আছি, যেদিন খালেদা জিয়া কারামুক্ত হবেন এবং তারেক রহমান বীরের বেশে দেশে ফিরবেন। রোববার লন্ডন সময় রাত ৯টায় পূর্ব-লন্ডনের একটি হলে যুক্তরাজ্য বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
দেশে মানুষ আতঙ্কে কথা বলতে পারছে না মন্তব্য করে অনুষ্ঠানের প্রধান অতিথি তারেক রহমানকে উদ্দেশ করে মির্জা ফখরুল বলেন, আপনি আন্দোলনের মধ্যদিয়ে নেতা হয়েছেন। আপনার কাছে দেশবাসীর প্রত্যাশা অনেক। আওয়ামী লীগ দেশ ধ্বংস করে দিচ্ছে। আপনার অপেক্ষায় পুরো দেশ। আপনিই আগামীতে দেশের নেতৃত্ব দিবেন।
ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক এবং পরিচালনা করেন যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। অনুষ্ঠানে যুক্তরাজ্য বিএনপির নেতারা বক্তব্য রাখেন।

অনলাইন আপডেট

আর্কাইভ