মঙ্গলবার ০৭ জুলাই ২০২০
Online Edition

এরফান গ্রুপের বার্ষিক পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

 

দেশব্যাপী ১৫০০ ও অধিক পরিবেশক নিয়ে দেশের শীর্ষস্থানীয় চাল ও অন্যান্য খাদ্যপন্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান এরফান গ্রুপ এর বার্ষিক পরিবেশক সম্মেলন-২০১৮ সম্প্রতি ঢাকার একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে এরফান গ্রুপ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহবুব আলম, নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, অর্থ উপদেষ্টা মোঃ মনির উদ্দিন, অগ্রনি ব্যাংক লিমিটেড এর (সিএও) শামস্ উল ইসলাম ও এরফান গ্রুপ এর উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিক্রয়ের ভিত্তিতে “ষ্টার অফ দা ইয়ার” অর্জন করেন মেসার্স এনাম এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী মোঃ এনামুল হক,  টাইতেনিয়াম ক্যাটাগরিতে ব্র্যান্ড নিউ মোটর বাইক অর্জন করেন মেসার্স ঝর্না ট্রেডার্স এর স্বত্বাধিকারী মোঃ আহসান উল্লাহ তা ছাড়া ৬ টি ভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট ৮২জন পুরষ্কার অর্জন করেন।

তা ছাড়া এরফান চিনিগুড়া চাল এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় অভিনেন্ত্রী মৌসুমি উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে নাচ গানের মধ্য দিয়ে শেষ হয় এই অনুষ্ঠান। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ