মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

পুটখালী বিজিবি ক্যাম্পে মতবিনিময় সভা

বেনাপোল সংবাদদাতা: যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী বিজিবি ক্যাম্পে মাদক সন্ত্রাস,জঙ্গীবাদ, চোরাচালান, নারী ও শিশু পাচারসহ  সীমান্তে নানা ধরনের অপরাধ কর্মকান্ড থেকে সীমান্তবাসিকে সচেতন করার জন্য  এলাকার সুধিজন ও সাংবাদিকদের   নিয়ে জনসচেতনতামূলক এক মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে পুটখালী বিজিবি ক্যাম্পে উক্ত জনসচেতনতামূলক মত বিনিময় সভা অনুষ্টিত হয়।
২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক  মেজর সৈয়দ সোহেল আহম্মেদের সভাপতিত্বে মতবিনিময় সভায়  মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ,চোরাচালান, নারীও শিশু পাচারের উপর গুরুত্ব আরোপ করে অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিজিবির  যশোর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ  খালেদ আল মামুন, বিশেষ অতিথি ছিলেন খুলনা সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ তৌহিদুল ইসলাম,যশোরের আর আইবির অধিনায়ক খবির উদ্দিন, বেনাপোল  পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  আবু সালেহ মোহাম্মাদ মাসুদ করিম, প্রেস ক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ্ব মহসিন মিলন, পুটখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ সহ এলাকার সুধিজনেরা।
প্রধান অতিথি  তার বক্তব্যে বলেন যে কোন মুল্যে সীমান্ত এলাকা থেকে মাদক, জঙ্গীবাদ,অবৈধ অনুপ্রবেশ রোধ, সীমান্তে সন্ত্রাস বন্ধ সহ সমস্ত ধরনের অপরাধ মূলক কর্মকান্ড নিমূল করা হবে।তিনি ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের উদ্দেশ্য বলেন সীমান্তের কোন মানুষ যদি আপনার দেশে অনুপ্রবেশ করে তাকে আপনারা মেরে না ফেলে আমাদের হাতে তুলে দিন।আমরা সেই সব অনুপ্রবেশকারীদের আইনের আওতায় আনবো। আমারা সীমান্ত হত্যা প্রায় শুন্যের কোটায় নিয়ে এসেছি। বিগত দু-বছরে এই সীমান্ত থেকে আমার সৈনিকরা ৭৬ কেজি সোনা উদ্ধার করেছে।
আমরা চাই বর্ডার এলাকা ক্রাইম ফ্রি  থাকবে, এলাবাসিদের শূন্য রেখা অতিক্রম না করার জন্য  বিশেষভাবে অনুরোধ করেন তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ