মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

নেত্রকোনা জেলা পুলিশ জনসচেতনতা কার্যক্রম উদ্বোধন

দিলওয়ার খান, নেত্রকোনা: নেত্রকোনা জেলা পুলিশ ও নেত্রকোনার আলো ডটকমের মাদক বিরোধী ও ট্রাফ্রিক আইন বিষয়ক জনসচেতনতা কার্যক্রম উদ্বোধন।
মাদককে না বলুন, ট্রাফ্রিক আইন মেনে চলুন শ্লোগান নিয়ে জনসচেতনতা কার্যক্রম আজ ১০ আগষ্ট সকাল ৯টায় নেত্রকোণা শহীদ মিনার প্রাঙ্গনে নেত্রকোণা জেলা পুলিশ ও নেত্রকোণার আলো ডট কম এর আয়োজনে উদ্বোধন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)এস. এম. আশরাফুল আলম, বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আলহাজ্জ নজরুল ইসলাম খান।
তারা বিভিন্ন ধরনের গাড়িতে সচেতনতা বৃদ্ধির ষ্টিকার লাগিয়ে কার্যক্রমের উদ্ভোধন করেন।
এ সময়  বলেন মাদক সমাজের জন্য একটি অভিশাপ এ থেকে দুরে থাকুন, নিজে এবং নিজের পরিবারকে ভাল রাখুন। দেশে ব্যাপক হারে মাদকের ব্যবহার বৃদ্ধিতে সরকার এর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে এবং এতে সকল ধরনের মিডিয়্ওা সহযোগিতা করছে।
এই মুহূর্তে দেশে চলছে ট্রাফিক সপ্তাহ। নিরাপদ সড়কের লক্ষ্যে সুষ্ঠু যান চলাচল, গাড়ির বৈধ মালিকানা ও দক্ষ চালক নিশ্চিত করত্ েট্রাফিক সপ্তাহ পালন করা হচ্ছে।
নিরাপদ সড়কের আন্দোলনে কোমল মতি ছাত্ররা আমাদের চোখ খুলে দিয়েছে। আমরা এ লক্ষ্যে কাজ করে যাব।
সাংবাদিক দিল্ওয়ার খানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন খান, ট্রাফিক ইন্সপেক্টর আবু নাসের মোহাম্মদ জহির, নেত্রকোনা প্রেসক্লাবের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধ হায়দার জাহান চৌধুরী, নেত্রকোনা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শ্যামলেন্দু পাল, নেত্রকোণা রাইফেল ক্লাবের সাধারন সম্পাদক সারোয়ার জাহান রঞ্জন, নেত্রকোনা টেলিভিশন ফোরামের সভাপতি ভজন দাস, নেত্রকোনার আলো ডট কমের সম্পাদক সোহেল রেজা, নির্বাহী সম্পাদক সাদিয়া আরফিন জনি, জনপ্রিয় ডট কমের সম্পাদক দেবল চন্দ্র দাস সহ অনেকে উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ