রবিবার ১৬ আগস্ট ২০২০
Online Edition

চট্টগ্রামে ১৫ হাজার ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে ১৫ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। রোববার নগরের কোতোয়ালী থানার ফিরিঙ্গীবাজার এলাকায় পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
 গ্রেফতার চারজন হলেন-নোয়াখালী জেলার সদর উপজেলার বিনোদপুর এলাকার মো. বাবলুর ছেলে জহুরুল ইসলাম (৩০), মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর কয়কীর্তন এলাকার রমজান আলীর ছেলে মো. আসলাম (৪৩) ও তার ভাই মো. দ্বীন ইসলাম (৩০), কক্সবাজার জেলার উখিয়া রাজাপালং এলাকার মো. ওসমানের ছেলে নজরুল ইসলাম (২১)।
নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বন্দর) আসিফ মহিউদ্দীন বলেন, গোপন সূত্রে খবর পেয়ে ফিরিঙ্গীবাজার মমতাজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ জহুরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। মাইক্রোবাসে (ঢাকামেট্রো-চ-১৩-১৬৯১) বিশেষ কৌশলে লুকিয়ে ইয়াবাগুলো নোয়াখালীতে নিয়ে যাওয়া হচ্ছিল। এ মাইক্রোবাসে করে আরও বেশ কয়েকবার ইয়াবা নিয়ে গেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে জহুরুল ইসলাম।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ বলেন, ফিরিঙ্গীবাজার মেরিনার্স রোডে অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ মো. আসলাম, তার ভাই মো. দ্বীন ইসলাম ও নজরুল ইসলাম নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ