সোমবার ১৩ জুলাই ২০২০
Online Edition

পাওনা টাকা চাইতে গিয়ে খুন হলেন বৃদ্ধা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের কাকিলামাড়ি গ্রামে কমলা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।
সম্প্রতি এক রাতে কাকিলামাড়ি নতুনপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ। নিহত কমলা বেগম ওই গ্রামের তাহের প্রামানিকের স্ত্রী। স্থানীয়রা জানান, বৃদ্ধা কমলা তার প্রতিবেশী গরু ব্যবসায়ী রোম মোল্লার কাছে ধারের টাকা পেতেন। ধারের টাকা চাইতে রোম মোল্লার বাড়ীতে যান তিনি। এরপর তিনি আর বাড়ী ফিরে আসেননি।  রাত ৮ টার দিকে রোম মোল্লার বাড়ীর পেছনে খোকশা গাছের ডালে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। নিহতের স্বামী তাহের প্রামানিকের দাবি ধারের টাকা চাইতে গেলে কমলাকে মারপিট ও শ্বাসরোধে হত্যার পর লাশ গোপন করে রাখে রোম মোল্লা। রাতে খোকশা গাছের সাথে তার মরদেহ ঝুলিয়ে রাখে।
 শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ ওই বৃদ্ধাকে হত্যা করে ঝুলিয়ে রাখে। এ ঘটনায় নিহতের ছেলে রফিকুল ইসলাম বাদী হয়ে শাহজাদপুর থানায়  একটি হত্যা মামলা দায়ের করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ