শুক্রবার ১৭ মে ২০২৪
Online Edition

রাজনৈতিক দলের খবর

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর মহানগর অধীন কাশিমপুর, কোনাবাড়ি, বাসন, গাছা, পূবাইল, টঙ্গী পশ্চিম ও টঙ্গী পূর্ব থানা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
গত মঙ্গলবার গাজীপুর মহানর বিএনপির যুগ্ম আহবায়ক মো. সোহরাব উদ্দিন ওইসব কমিটিতে সাক্ষর করেন।
এতে কাশিমপুর থানার ৫১ সদস্য বিশিষ্ট কমিটির আহবায়ক হয়েছেন মো. শওকত হোসেন সরকার।
সিংড়া (নাটোর)
বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে মিথ্যা মামলা প্রত্যাহার সভা করেছে উপজেলা, পৌর বিএনপি ও সকল অঙ্গসংগঠন।
আওয়ামী লীগ
গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের শহীদ ময়েজউদ্দিন আহম্মেদের খুনি আজম খানের বিচারের দাবিতে মঙ্গলবার সংবাদ সম্মেলন করেছে কালিগজ্ঞ উপজেলা আওয়ামী লীগ।
গত মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূঁইয়ার সভাপতিত্বে  ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন ফেরিঘাট সংলগ্ন সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূঁইয়ার স্বাক্ষরিত এক লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ।
জাতীয় পার্টি
দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা: জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা কুমিল্লা-১ আসন দাউদকান্দি- মেঘনা থেকে মনোনয়ন প্রত্যাশী আবু জায়েদ আল মাহমুদ মাখন সরকার গত শনিবার সন্ধায় দাউদকান্দিস্থ কার্যালয়ে এলাকার নেতাকর্মী ও স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।
বগুড়া
জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আমরা যখন জাতীয় নির্বাচনের প্রস্তুতি শুরু করেছি, তখন বিএনপি-জামাত নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।
ওয়ার্কার্স পার্টি
মেহেরপুর : ১৪ দলীয় নেত্রী সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িতক গণতান্ত্রিক ধারা অব্যহত রাখা ও ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচার সুনিশ্চিতের দাবিতে মেহেরপুরের গাংনী বাস স্ট্যান্ডে জনসভা করেছে বাংলাদেশর ওয়ার্কার্স পার্টি।
বিএনএফ
আমতলী (বরগুনা) : বরগুনা- ১ (আমতলী-তালতলী- বরগুনা-সদর) আসনে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ)এর  সম্ভাব্য  সংসদ সদস্য প্রার্থী  দলের  কেন্দ্রীয় কমিটির  সম্পাদকম-লীর সদস্য  ও বরগুনা জেলা  শাখার সভাপতি  মো. খলিলুর রহমান খান  একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে   শনিবার সকাল  ১১ টায় আমতলী উপজেলার  চুনাখালী বাজার ও বিকালে  আড়পাঙ্গাশিয়া  বাজারে   পথসভা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ