মঙ্গলবার ০৭ জুলাই ২০২০
Online Edition

ব্রিকসফিল্ডে চাঁদার দাবীতে হামলা

আমতলী (বরগুনা) সংবাদদাতা:  বরগুনার আমতলীতে মেসার্স জিমি ব্রিকস’র মালিক আবুল বাশার নয়ন মৃধার কাছে পঁচিশ লক্ষ টাকা চাঁদা দাবী করে না পেয়ে তার ব্রিকসফিল্ডে হামলা ও ভাংচুর চালিয়েছে স্থানীয় রুমেন হাওলাদার ও তার সন্ত্রাসী বাহিনী। আমতলী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেছেন নয়ন মৃধা। শুক্রবার রাতে আমতলী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তার সাথে উপস্থিত ছিলেন পান্নু মৃধা, হালিম মৃধা, অধ্যাপক ইফতেকার রাসুল তপন প্রমুখ। এ ঘটনায় আবুল বাশার নয়ন মৃধা ২১ জনকে আসামী করে আমতলী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
সংবাদ সম্মেলন ও থানায় দেয়া লিখিত অভিযোগে নয়ন মৃধা জানিয়েছেন, উপজেলার সেকান্দারখালী এলাকায় তার মালিকানাধীন ইটের ভাটা মেসার্স জিমি ব্রিকস প্রতিষ্ঠার পর থেকেই রুমেন হাওলাদার বাহিনী চাঁদা দাবী করে আসছে। ৫ অক্টোবর বিকালে রুমেন তার বাহিনীর লোকজন নিয়ে নয়ন মৃধার কাছে আবারো পঁচিশ লাখ টাকা চাঁদা দাবী করে। নয়ন মৃধা চাঁদা দিতে অস্বীকার করলে তারা জিমি ব্রিকস এর অফিস কক্ষে হামলা ও ভাংচুর করে। ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে ইট বিক্রির বারো লাখ পঞ্চাশ হাজার টাকা লুট করে নিয়ে যায়। আসামীরা অফিস কক্ষে থাকা ৩টি সিসি ক্যামেরা ও মনিটরও লুট করে নিয়ে গেছে।
অভিযুক্ত রুমেন হাওলাদার তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে জানান, এ ধরনের কোন ঘটনার সাথে তিনি জড়িত নন।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলাউদ্দিন মিলন জানিয়েছেন, আবুল বাশার নয়ন মৃধা একটি লিখিত অভিযোগ দিয়েছেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ