শনিবার ৩০ মে ২০২০
Online Edition

বিমানের ‘পাখায় হাঁটার’ শ্যুটিংয়ের সময় পড়ে গায়কের মৃত্যু

২৪ অক্টোবর, সিটিভি : মিউজিক ভিডিওর শ্যুটিংয়ে বিমানের পাখায় হাঁটার সময় নিচে পড়ে গিয়ে কানাডার এক র‌্যাপ গায়কের মৃত্যু হয়েছে। ৩৩ বছর বয়সী গায়ক জন জেমসের ব্যবস্থাপকরা এক বিবৃতিতে শনিবার ব্রিটিশ কলম্বিয়ার ভারননে ওই দুর্ঘটনাটি হয় বলে জানিয়েছেন। 

ছোট সেশনা বিমানের পাখা থেকে পড়ে যাওয়ার পর প্রায় সঙ্গে সঙ্গেই জন মারা যান বলেও এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়েছে। দুর্র্ধষ সব স্টান্টের জন্য জন জেমসের বেশ খ্যাতি ছিল।

 “এই স্টান্টটির (বিমানের পাখায় হাঁটা) জন্য গভীর অনুশীলন করেছিলেন তিনি। কিন্তু জন বিমানের পাখার দূরের প্রান্তের দিকে অনেকখানি চলে গিয়েছিলেন, যে কারণে সেশনা বিমানটি নিচের দিকে সর্পিলভাবে বেঁকে গিয়েছিল, পাইলট চেষ্টা করেও তা ঠিক করতে পারেননি,” জানানো হয়েছে র‌্যাপ গায়কের শেষকৃত্য ও তার নতুন গানের অ্যালবাম প্রকাশের খরচ তুলতে শুরু হওয়া অর্থসংগ্রহের জন্য অনলাইনে প্রকাশিত বিবৃতিতে। দুর্ঘটনার সময় জন উইংয়ের সামনের অংশ ধরে রাখার চেষ্টা করেছিলেন বলেও বিবৃতিতে জানানো হয়।  “যদিও ততক্ষণে দেরি হয়ে গেছে; সে যখন পড়ে যায়, তখন আর প্যারাসুট খোলারও সময় ছিল না।”

রয়েল কানাডিয়ান মাউন্টেড পুলিশও শনিবার সন্ধ্যায় ‘প্যারাসুটবাহী এক ব্যক্তির হঠাৎ মৃত্যুর’ খবর পাওয়ার কথা নিশ্চিত করেছে । যে বিমানের পাখায় হাঁটার শ্যুটিং চলছিল সেই সেশনা ও তার চালক শেষ পর্যন্ত নিরাপদেই অবতরণ করতে পেরেছিল, জানিয়েছে কানাডার গণমাধ্যম সিটিভি।

অনলাইন আপডেট

আর্কাইভ