শনিবার ০৪ মে ২০২৪
Online Edition

মেহেরপুরে বিএনপি-জামায়াতের ১৩ জন আটক

মেহেরপুর সংবাদদাতা: মেহেরপুর, মুজিবনগর, গাংনী উপজেলাই চিরণী অভিযানে চেয়ারম্যান ও সদর উপজেলার বিএনপি সভাপতি অ্যাড. মারুফ আহম্মেদ বিজনসহ বিএনপি-জামায়াতের ১৩ জনকে আটক করেছে পুলিশ। সদর, গাংনী থানা ও ডিবি পুলিশের পৃথক-পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা সবাই নাশকতা মামলার আসামি বলে জানায় পুলিশ। মুজিবনগর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জামায়াতের জেলা রাজনৈতিক সেক্রেটারী জার্জিজ হুসাইন-এর বাড়ীতে রাতভর তল্লাশি চালায় বলে সাংবাদিকদের জানান। তিনি বলেন, আমি সকল কেসের হাইকোর্ট থেকে জামিনে আছি। তারপরও কেনো আমার বাড়ী তল্লাশি? এটা আমার জানা নাই।
মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক জুলফিকার আলী জানান, গতরাতে ডিবির একাধিক দল বিভিন্ন স্থানে অভিযান চালায়। এসময় শহরের পৃথক-পৃথক তিনটি স্থান থেকে বিএনপির সক্রিয় দুই কর্মীসহ বিজনকে আটক করা হয়। এদিকে সদর থানা পুলিশ শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তিন বিএনপি জামায়াত কর্মীকে আটক করে।
অপরদিকে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হরেন্দ্র নাথ সরকার বলেন, গত ২৭ অক্টোবর রাতে এ উপজেলার কল্যাণপুর নি¤œ মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠ থেকে নাশকতার অভিযোগে ২১ জনকে আটক ও ককটেল বোমা উদ্ধার করা হয়। ওই ঘটনার অজ্ঞাত আসামি হিসেবে বিএনপি-জামায়াতের সাত জনকে আটক করে আদালতে সোপর্দ করা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ