শুক্রবার ০৩ মে ২০২৪
Online Edition

সখীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ ॥ আহত ৩

সখীপুর (টাঙ্গাইল)সংবাদদাতা : টাঙ্গাইলের সখীপুরে মালবাহী মাহেন্দ্র ট্রাক ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী দুইজন নিহত হয়েছেন। নিহত দুইজন হলেন উপজেলা ইন্দ্রজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মতিউর রহমান(৮৫) ও তার স্ত্রী গৃহবধু আছিয়া খাতুন(৭৫)।ঐ দুর্ঘটনায় অটোভ্যানের আরো তিন যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন- লাল মিয়া(৫০), মনোয়ারা(২৫) ও মাধবী(১৮)।
দুর্ঘটনাটি ঘটেছে সখীপুর- গোবীনপুর সড়কের উপজেলার তৈলধারা বটাবাড়ি মোড়ে। নিহত ঐ দম্পতির বাড়ি উপজেলার আদানী ভূয়াইদ গ্রামে।
 প্রত্যক্ষদর্শীরা জানায়,অবসরপ্রাপ্ত শিক্ষক মতিউর রহমান তার অবসরভাতার টাকা উত্তোলন ও স্ত্রীকে চিকিৎসকের নিকট নিয়ে যেতে অটোভ্যান যোগে বাড়ি থেকে সখীপুর যাওয়ার উদ্দেশ্য রওয়ানা হয়। পথিমধ্যে তৈলধারা বটবাড়ি মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী মাহেন্দ্র ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবসরপ্রাপ্ত শিক্ষক মতিউর রহমান ও তার স্ত্রী আছিয়াকে মৃত ঘোষণা করেন। আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ