মঙ্গলবার ০৭ জুলাই ২০২০
Online Edition

দামুড়হুদায় দু’দল মাদক ব্যবসায়ীর গোলাগুলীতে ২ জন নিহত

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) সংবাদাদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদায় দুই দল মাদকব্যবসায়ী ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলিতে শীর্ষ মাদক ব্যাবসায়ী ঝন্টু (৪০) ও তালিকাভুক্ত সন্ত্রাসী ধুলো (৪৩) নিহত হয়েছে। বৃহস্পতিবার মধ্য রাতে উপজেলার গোবিন্দহুদা গ্রামের মাঠে এ গোলাগুলীর ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে নিহত দুইজনের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহত ঝন্টু দামুড়হুদা উপজেলার দর্শনা ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আবুল কাশেমের ছেলে ও ধুলো চারুলিয়া গ্রামের শমসের আলীর ছেলে। 

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস জানান, উপজেলার গোবিন্দহুদা গ্রামে দু,পক্ষের গোলাগুলী চলছে এমন খবর পেয়ে রাত একটার দিকে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টেরপেয়ে অন্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী ঝন্টু ও সন্ত্রাসী ধুলোর গুলীবিদ্ধ মরদেহ উদ্ধার হয়। 

এসময়,ঘটনাস্থল থেকে একটি এলজি, দুই রাউন্ড গুলি, ছয়টি হাতবোমা ও তিন বস্তা ফেন্সিডিল। 

সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা ও জীবননগর) আবু রাসেল জানান, মাদক ব্যবসার নিয়ন্ত্রণ ও নিজেদের মধ্যে বিরোধে জড়িয়ে গোলাগুলীতে ঝন্টু ও ধুলো নিহত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। 

নিহত ঝন্টু স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ১১ টি মামলা রয়েছে। নিহত অপর সন্ত্রাসী ধুলো চারুলিয়ার কুখ্যাত চরমপন্থী। তার বিরুদ্ধে ৬ টি হত্যাসহ একডজনেরও বেশি মামলা রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ