মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

ট্রাকচালক-হেলপার গ্রেফতার

স্টাফ রিপোর্টার : জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমানের গাড়িকে ধাক্কা ও পরে তাকে আহত করার ঘটনায় ট্রাকচালক সুমন মিয়া ও হেলপার রোহানকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১১ জানুয়ারি) দিনগত রাতে ও গতকাল শনিবার সকালে সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন।
গত ৯ জানুয়ারি খালাতো বোনকে নিয়ে প্রাইভেটকারে করে উত্তরার নিজ বাসার উদ্দেশে রওনা হন অহনা। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে ৭ নম্বর সেক্টরের পূর্ব মাথায় এলে একটি বেপরোয়া গতির পাথরবোঝাই ট্রাক তার প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। গাড়িটির বেশ ক্ষতি হয়। এ সময় অহনা নিজের কারের ক্ষতি দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। চলে বাকবিত-া। একপর্যায়ে ইচ্ছা করে আবারও তার কারটিকে ধাক্কা দেন চালক। এতে ক্ষুব্ধ হয়ে অহনা চালকের দরজায় উঠে তাকে নামতে জোর করেন। চালক তার কথা পরোয়া না করে ট্রাক চালাতে থাকেন। অহনা তখন চালকের জানালা ধরে ঝুলতে থাকেন। ট্রাকটি উত্তরা ৭ নম্বর থেকে ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটি বাম দিকে উল্টে যায়। এ সময় রাস্তায় থাকা পাথরের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নম্বরের ট্রাকটি ফেলেই চালক যখন পালিয়ে যান, তখন প্রায় ভোর ৪টা। পরে উত্তরা পশ্চিম থানা পুলিশ ট্রাকটি জব্দ করে। এ ঘটনায় অহনার বোন লিজা বাদী হয়ে ওইদিনই উত্তরা থানায় মামলা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ