শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সোনারগাঁয়ে কনফিডেন্সে চাঁদার দাবিতে হামলা ॥ আহত-১০

সোনারগাঁ সংবাদদাতা  সোনারগাঁয়ে কনফিডেন্স গ্রুপে সন্ত্রাসীরা চাঁদার দাবিতে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন কনফিডেন্স কর্তৃপক্ষ। হামলার ঘটনায় ১০ আহত হয়েছেন। মঙ্গলবার সকালে নয়াপুর এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় অবস্থিত কনফিডেন্স গ্রুপ নামের একটি প্রতিষ্ঠানে র্দীঘ দিন ধরে চাঁদার দাবি করে স্থানীয় কিছু সন্ত্রাসী। গতকাল মঙ্গলবার সকালে তারা এই হামলা চালিয়ে ১২টি গাড়ি ভাংচুর ,৭টি ককটেল ছুড়ে শ্রমিকদের আতংকিত করে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে প্রতিষ্ঠানে দায়িত্বরত আনসার বাহিনী ফাকা গুলী ছুড়ে। হামলার ঘটনায় ১০ জন শ্রমিক আহত হয়েছে । খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ৭জন হামলাকারীকে আটক করে। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
কনফিডেন্স গ্রুপের এজি এম মোঃ মোন্তাছির রাফি জানান, র্দীঘ দিনে ধরে স্থানীয় কিছু সন্ত্রাসী আমাদের কাছে চাঁদা দাবি করে আসছেন। আমরা দাবি কৃত চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে মঙ্গলবার সকালে পরিকল্পিত ভাবে হামলা করেছেন। এসময় আমাদের বাহিরে থাকা ১২টি গাড়ি ভাংচুর ,একটি সিসি ক্যামেরাসহ আমাদের ১০ জন শ্রমিক আহত করেছেন। আমরা পুলিশকে অবহিত করলে তারা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ৭ জন হামলা কারীকে  গ্রেফতার করে। এই ঘটনায় আমরা অভিযোগ দায়ের করেছি। ঘটনাস্থল এমপি লিয়াকত হোসেন খোকা পরিদর্শন করেন।
সোনারগাঁ থানার (ওসি) মোর্শেদ আলম জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৭জন হামলা কারীকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। এঘটনায় একটি অভিযোগ নেওয়া হয়েছে। জরিতদের রিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ