শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

ময়ূর নদীসহ ২২ টি খালের দখল উচ্ছেদ ও ড্রেনেজ সংস্কারের দাবিতে

খুলনা অফিস : ময়ূর নদীসহ সংযুক্ত ২২ টি খালের সকল অবৈধ দখল উচ্ছেদ ও ড্রেনেজ ব্যবস্থা সংস্কারের দাবিতে স্মারকলিপি দেয়া হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির পক্ষ থেকে খুলনা জেলা প্রশাসক এর কার্যালয়ে জেলা প্রশাসক মোহম্মদ হেলাল হোসেন এর কাছে এ স্মারকলিপি দেয়া হয়।
স্মারকলিপি প্রদানকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি শেখ মোশাররফ হোসেন, মহাসচিব শেখ আশরাফ উজ জামান, সহ-সভাপতি মো. নিজামউর রহমান লালু, অধ্যাপক মো. আবুল বাসার, মামনুরা জাকির খুকুমনি, যুগ্ম-মহাসচিব এডভোকেট শেখ হাফিজুর রহমান হাফিজ, মো. মনিরুজ্জামান রহিম, মো.  মিজানুর রহমান বাবু, মো. আফজাল হোসেন রাজু, মো. মিজানুর রহমান জিয়া, রসু আক্তার, মো. রকিব উদ্দিন ফারাজী, মো. খলিলুর রহমান, এস এস ইকবাল হোসেন বিপ্লব, সামসুল কাদের মজনু, নুরুজ্জামান খান বাচ্চু, হোসাইন মো. ইউছা ওয়ায়েজ আর রাফি নাজু, মো. হাফিজুর রহমান চৌধুরী, এস এম দেলোয়ার হোসেন, বিশ্বাস জাফর আহমেদ, পঙ্গু মুক্তিযোদ্ধা মো. ইদ্রিস আলী খান, অধ্যাপক মো. আজম খান, মো. শফিকুর রহমান, আবেদা সুলতানা হানি, কাজী সোয়েনা (রুশমী), মো. মোস্তাফিজুর রহমান টিংকু, অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম, মো. আব্দুল হাকিম, মো. আবুল হোসেন, কাজী মিরাজ হোসেন প্রমুখ।
৮৩ জন গ্রেফতার : খুলনা মহানগরী ও জেলার বিভিন্ন থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ২৪ ঘণ্টায় মাদকবিক্রেতাসহ ৮৩ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত মহানগরীর আট থানা ও জেলার নয় থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, গত ২৪ ঘণ্টায় মহানগরীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ১৪ মাদকবিক্রেতাসহ মোট ৪১ জনকে গ্রেফতার করে কেএমপি। এসময় তাদের কাছ থেকে ১৫৫ পিস ইয়াবা ও ১২৫ গ্রাম গাঁজা জব্দ করা হয়।
অপরদিকে খুলনা জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিচুর রহমান জানান, খুলনা জেলা পুলিশের নিয়মিত অভিযানে ২১ জানুয়ারি সকাল ৮টা থেকে ২২ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় পাচজন মাদক ব্যবসায়ীসহ ৪২ জনকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। জেলার বিভিন্ন থানা এলাকা থেকে এসব মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৩৩১ পিচ ইয়াবা ও ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় এবং তিনটি মাদক মামলা রুজু করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ