শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

রাজশাহীতে এসিআই’র সড়ক নিরাপত্তা সপ্তাহ পালিত

রাজশাহী : এসিআই’র সড়ক নিরাপত্তা র‌্যালিতে অংশগ্রহণকারী তরুণরা -সংগ্রাম

রাজশাহী অফিস : রাজশাহীতে এসিআই গোদরেজ এগ্রোভেট প্রাইভেট লিমিটেড এর আয়োজনে এবং রাজশাহী মেট্র্রোপলিটন পুলিশের সহযোগিতায় রোড নিরাপত্তা সপ্তাহ-২০১৯ পালিত হয়।
রাজশাহীর দামকুড়ায় অবস্থিত এসিআই গোদরেজ ফিড মিল এউপলক্ষে সাত দিনের কর্মসূচি হাতে নিয়েছে। এর প্রথম দিনে আরএমপি’র সহযোগিতায় একটি র‌্যালি রাজশাহী নগরীর সিএন্ডবি মোড় থেকে শুরু হয়ে ফায়ার ব্রিগেডের মোড়ে শেষ হয়। এতে প্রধান অতিথি ছিলেন, আরএমপি’র ট্রাফিক বিভাগের ডিসি মি: অনির্বান। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী চেম্বারের পরিচালক ও ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক সাদরুল ইসলাম এবং নিরাপদ সড়ক চাই-এর সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু। সভাপতিত্ব করেন, এসিআই গোদরেজ’র ফ্যাক্টরি ম্যানেজার এস.কে বশির ও সঞ্চালনা করেন, কোম্পানির নিরাপত্তা কর্মকর্তা মশিউর রহমান।
যুবক গ্রেফতার : রাজশাহী মোহনপুরে ৯ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভিকটিম পিতা বাদী হয়ে মোহনপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ ও ধর্ষণের মামলা দায়ের করেছেন। এই ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ও গোপালপুর উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে একই গ্রামের রফিকুল ইসলান খানের ছেলে মনিরুল ইসলাম খান (২৫) স্কুলে যাওয়া আসার সময় ওই ছাত্রীকে প্রেম নিবেদনসহ বিয়ের প্রলোভন দিয়ে দিয়ে আসছিল।
গত ১৭ জানুয়ারি সকাল আনুমানিক সাড়ে নয়টার দিকে ভিকটিমের বাড়ির ঘরে প্রবেশ করে বিয়ের প্রলোভন দিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ভিটটিমের চিৎকারে বাড়ির লোকজন মনিরুলকে তাকে আটক করে মোহনপুর থানা পুলিশের কাছে সোর্পদ করেন। সোমবার ভিকটিমকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) ভর্তি করা হয়। মোহনপুর থানার পুলিশ জানায়, আসামী মনিরুলকে সোমবার আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ