বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

ইবনে সিনা সিলেটে মেটলাইফ ব্রাঞ্চ ম্যানেজারদের সাথে মতবিনিময় 

সভাপতির বক্তব্য রাখছেন ইবনে সিনা সিলেট হাসপাতালের ম্যানেজিং কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান

ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেডের উদ্যোগে মেটলাইফ সিলেট জোনের ব্রাঞ্চ ম্যানেজারদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ইবনে সিনা সিলেট হাসপাতালের ম্যানেজিং কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এ.এন.এম তাজুল ইসলাম। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি ইবনে সিনা ট্রাস্ট ও ইবনে সিনা সিলেট হাসপাতালের কর্মপরিকল্পনা তুলে ধরে বলেন, ইবনে সিনা প্রতিষ্ঠালগ্ন থেকেই আর্তমানবতার সেবায় কাজ করে আসছে এবং তুলনামূলক কমখরচে সর্বস্তরের মানুষের জন্য আধুনিক ও উন্নতমানের স্বাস্থ্যসেবা নিশ্চিত করে যাচ্ছে। ইবনে সিনার এই সুদীর্ঘ পথচলায় কর্পোরেট পার্টনার হিসেবে সেবাগ্রহণের পাশাপাশি মতামত ও পরামর্শ প্রদানের জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান। 

হাসপাতালের ম্যানেজার মার্কেটিং মোহাম্মদ ওবায়দুল হকের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাসপাতালের ম্যানেজার অ্যাডমিন মো: তরিকুল ইসলাম, মেটলাইফ সিলেট জোনের এসিস্ট্যান্ট সেলস ম্যানেজার রাজিব বিশ্বাস। অনুষ্ঠানে মেটলাইফ সিলেট জোনের অর্ধশতাধিক ব্রাঞ্চ ম্যানেজার, জোনাল ম্যানেজার ও ইউনিট ম্যানেজারসহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবনে সিনা রিকাবীবাজার শাখার ইউনিট ইনচার্জ মোবারক হোসেন, সিনিয়র মার্কেটিং অফিসার মামুন সরকার, শফিকুল ইসলাম, সিনিয়র কর্পোরেট মার্কেটিং অফিসার সাহেদ আলী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ