রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

রাজশাহীতে পুত্রের হাতে মা’য়ের খুনসহ ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

রাজশাহী অফিস : রাজশাহীতে অস্বাভাবিক মৃত্যু ঘটেছে চারজনের। এর মধ্যে পুত্রের হাতে মা হত্যা, ছাদ থেকে পড়ে একজন, ধান কাটতে গিয়ে একজন এবং বিদ্যুতের ফাঁদে আটকে একজন মারা যান।
গত রোববার বিকেলে তানোর উপজেলার মুন্ডমালা পৌর এলাকার গোরাঙ্গপুর গ্রামের সামজাত হাজীর স্ত্রী তার ছোট ছেলে আমিরুল ইসলামকে (২০) ঈদের কেনা-কাটা করার জন্য মা ২ হাজার টাকা দেন। পরে বড় ছেলে আব্দুল হক (৩০) ও মেজো ছেলে একরামুল হক (২৮) বিষয়টি জানতে পেরে তারাও টাকা নেয়ার জন্য মায়ের কাছে বায়না ধরে। এনিয়ে মা ও ২ ছেলের মধ্যে মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে মেজো ছেলে একরামুল হক মায়ের ঘাড়ে লাঠি দিয়ে আঘাত করলে মা রহিমা বেগম মাটিতে লুটিয়ে পড়েন। এসময় গ্রামবাসী মাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মায়ের মৃত্যু হয়। এঘটনায় নিহতের স্বামী সামজাত হাজী বাদি হয়ে তানোর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ছেলে পলাতক রয়েছে।
ছাদ থেকে পড়ে নিহত : শনিবার বেলা ১২টার দিকে রাজশাহী মেডিকলে কলেজ (রামেক) হাসপাতালের নূর-নবী হোস্টেলের ছাদ থেকে পড়ে মাসুদ (৪৫) নামে এক রং মিস্ত্রি নিহত হন। মাসুদ নগরীর বুলোনপুর এলাকার মৃত নজির শেখের ছেলে। পুলিশ সূত্রে জানা গেছে, মাসুদসহ কয়েকজন নূর-নবী হোস্টেলের রং এর কাজ করছিলেন। এসময় হোস্টেলের তিন তলা ছাদ থেকে পড়ে যায় মাসুদ। তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ধান কাটতে গিয়ে মৃত্যু : শনিবার দুপুর ২টার দিকে রাজশাহীর বাঘার আমোদপু গ্রামে ফসলি জমিতে ধান কাটতে গিয়ে শফিকুল ইসলাম (৩৫) নামের এক শ্রমিক মারা যান। শফিকুল উপজেলার বাজুবাঘা ইউনিয়নের আমোদপুর গ্রামের আমিরুদ্দীনের ছেলে। তার সঙ্গীরা জানান, শফিকুল ইসলাম তাদের সঙ্গে ধান কাটার কাজ করছিলেন। মাঠ থেকে ধানের বোঝা নিয়ে যাওয়ার সময় হঠাৎ অসুস্থবোধ করে ধানের বোঝা ফেলে শুয়ে পড়েন। এ অবস্থায় মাঠ থেকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
লিচু বাগানের ফাঁদে প্রাণ গেলো যুবকের : রাজশাহীর বাঘায় লিচু বাগানে বিদ্যুতের লুজ তার দিয়ে পাতানো ফাঁদে পড়ে মারা যায় সাইদুল ইসলাম (২২) নামের এক যুবকের। রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলা আড়ানী ইউনিয়নের ঝিনা মিস্ত্রিপাড়া গ্রামে এক লিচু বাগানে এ ঘটনা ঘটে। সোমবার সকালে বাঘা থানার পুলিশ লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। জানা যায়, বাঘা উপজেলা আড়ানী ইউনিয়নের ঝিনা মিস্ত্রিপাড়া গ্রামের জামরুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম (২২) রোববার সন্ধ্যায় স্থানীয় বাজারে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়। সে বাড়িতে না আসায় তার স্ত্রী সিমা খাতুন বিভিন্নস্থানে খোঁজ করেও পায়নি। এক পর্যায়ে বাড়ির পাশে আবদুল সালামের ছেলে তহির উদ্দিনের লিচু বাগানে তার লাশ পাওয়া যায়। এ লিচু বাগানের পাশ দিয়ে লিচু রক্ষার্থে ফাঁদ পেতে রাখে। এ ফাঁদে পড়ে সাইদুল ইসলাম মারা যান। এ বিষয়ে সাইদুল ইসলামের আত্মীয়দের দাবি, পরিকল্পিতভাবে তাকে হত্যা করে বাগানের মধ্যে ফেলে গেছে দুর্বত্তরা। তারা এ হত্যার সুষ্ট বিচার দাবি করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ