রবিবার ১৯ মে ২০২৪
Online Edition

রাজারহাটে শিক্ষককে আহত করে ২ লাখ টাকা ছিনতাই

রাজারহাট (কুড়িগ্রাম) সংবাদদাতা : কুড়িগ্রামের রাজারহাটে ছিনতাইকারীরা এক শিক্ষককে আহত করে ২লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে। বর্তমানে ছিনতাইয়ের শিকার গুরতর আহত ওই শিক্ষক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এলাকাবাসীরা জানান, উপজেলার রাজারহাট ইউনিয়নের চান্দামারী খামার গ্রামের মৃত ডা: আবেদ আলীর পুত্র ও চর বিদ্যানন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুহুল আমিন(৩৮) গত ২৬মে রোববার রাত আনুমানিক সাড়ে ১০টায় বাড়ী থেকে মটরসাইকেল যোগে রাজারহাট আসার পথিমধ্যে ঐতিহ্যবাহী চান্দামারী মসজিদ সংলগ্ন পৌচ্ছিলে পিছন থেকে অজ্ঞাত কে বা কারা আকস্মিকভাবে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে সে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লে ছিনতাইকারীরা তাঁর কাছে থাকা ২লাখ সাড়ে ৭হাজার টাকা ছিনিয়ে নিয়ে চম্পট দেয়। তবে তাঁর মটর সাইকেল ও মোবাইল ফোন ছিনতাইকারীরা নিয়ে যায়নি বলে আহতের পরিবার জানায়। পথচারীরা শিক্ষককে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করলে তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে সে ওই হাসপালের ৫ম তলায় নিউরো সার্জারিক্যাল বিভাগের ১৯নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন-বিষয়টি আমি শুনেছি, তবে অভিযোগ দায়ের হয়নি।
আলোচনা সভা ও ইফতার মাহফিল : প্রেসক্লাব রাজারহাটের ২৫বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ মে সোমবার সন্ধ্যায় উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত বর্ষপূতিতে আলোচনাসভায় প্রেসক্লাবের সভাপতি এসএ বাবলুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুড়িগ্রাম সিভিল সার্জন ডাঃ আমিনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান, কুড়িগ্রাম প্রেসক্লাবে সভাপতি আহসান হাবিব নীলু, জেলা শিল্পকলা একাডেমীর অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, উপজেলা প্রকৌশলী কাজী রেজাউল হাফিজ, সরকারী এমআই ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ সাইফুল মোস্তফা, ডাঃ বেলাল হোসেন, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আদম আলী সরকার, ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক, জেলা পরিষদ সদস্য আব্দুস ছালাম। পরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ