রবিবার ০৫ মে ২০২৪
Online Edition

আন্তর্জাতিক আদালতে মানবাধিকার লংঘনের অপরাধে বর্বর সিসি সরকারের বিচার ও ফাঁসির দাবি

আব্দুস্ সামাদ খান, বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদাতা : মিসরে গণতান্ত্রিকভাবে নির্বাচিত  প্রেসিডেন্ট, বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম শীর্ষ নেতা ড. মোহাম্মদ মুরসির ইন্তিকালে দেশব্যাপী জামায়াত ঘোষিত দোয়া দিবসের অংশ হিসেবে বেলকুচি উপজেলা জামায়াতে ইসলামী'র  উদ্যোগে আলোচনা সভা ও দো"য়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার, বেলকুচি উপজেলা জামায়াতের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও দো'য়া মাহফিলে সভাপতিত্ব  করেন,উপজেলা সিনিয়র নায়েবে আমীর মাওঃ আব্দুর রাজ্জাক। দো'য়া পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন;সিরাজগঞ্জ জেলা কর্মপরিষদ সদস্য,বেলকুচি উপজেলা জামায়াতের সেক্রেটারি আরিফুল ইসলাম সোহেল, উপজেলা কর্মপরিষদ সদস্য, বেলকুচি পৌরসভা আমীর হোসাইন আহমেদ, সেক্রেটারি মাওঃ গোলাম সারোয়ার, জামায়াত নেতা মাওঃ আবুল হাসান আজাদী ও আব্দুর  রহমান প্রমুখ।

 নেতৃবৃন্দ, জালিম, বর্বর  সিসি সরকার ও শাসকের সাজানো মামলায় ড. মুরসি চিকিৎসা-বঞ্চিত অবস্থায় ইন্তিকাল করায় আন্তর্জাতিক আদালতে মানবাধিকার লংঘনের অপরাধে মিশরের সেনা শাসিত স্বৈরাচার জালিম শাসক আব্দুল ফাত্তাহ আল (সিসি) সরকারের বিচার ও ফাঁসী দাবি করেন। নেতৃবৃন্দ,ড. মুরসি'র শাহাদাতের সর্বোচ্চ মর্যাদা কামনায় শোক সন্তপ্ত পরিবার  প্রতি গভীর সমবেদনা জানান ও সবরে জামিল: সর্বচ্চো ধৈর্য্যধারণের জন্য মহান আল্লাহর সাহায্য কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত  করেন।

 

অনলাইন আপডেট

আর্কাইভ