শুক্রবার ০৩ মে ২০২৪
Online Edition

খুলনায় ১০ দিন যাবৎ চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিখোঁজ

খুলনা অফিস : খুলনা মহানগরীর সিঅ্যান্ডবি কলোনী এলাকার আদর্শ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী হাসান মল্লিক ১০ দিন যাবৎ নিখোঁজ রয়েছে। গত ৩০ জুন স্কুল থেকে বেরিয়ে আসার পর সে আর বাড়ি ফিরে আসেনি। স্থানীয় প্রেস ক্লাবে নিখোঁজ শিক্ষার্থীর পিতা মো. মনির মল্লিক এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য প্রকাশ করেন। তিনি পেশায় রঙ মিস্ত্রি। ১৭নং ওয়ার্ডের ছোট বয়রার করিমনগর এলাকায় ভাড়া বাসায় থাকেন।
সাংবাদিক সম্মেলনে তার ভাষ্য, শিক্ষক ও অন্যান্য শিক্ষার্থীর কাছে জানতে পারি-এক ছাত্রীকে কটুক্তি করে। এ নিয়ে শিক্ষকরা অফিসকক্ষে এনে তাকে এ ব্যাপারে নিবৃত্ত থাকার পরামর্শ দেন। স্কুলের শিক্ষকরা মোবাইল ফোনের মাধ্যমে তার মাকে স্কুলে ডেকে পাঠান। মা আসার পূর্বেই এই শিক্ষার্থী স্কুল ত্যাগ করে। মা স্কুলে এসে শিক্ষকদের জানান, প্রাথমিক বিদ্যালয়ের আগে মাদরাসায় পড়াকালীন সময় সে কয়েকদফা বাড়ি থেকে পালিয়ে যায়। পুত্র হাসান মল্লিক বাড়ি ফিরে আসবে- এমন আশাবাদ শিক্ষকদের কাছে ব্যক্ত করে তার মা স্কুল ত্যাগ করেন। পরদিন পরিবারের পক্ষ থেকে পুত্রের নিখোঁজ সংবাদ মাইকযোগে প্রচার করা হয়। ২ জুলাই নিখোঁজ শিক্ষার্থীর বাবা সোনাডাঙ্গা থানায় জিডি করেন, নং-৯৫।
স্কুলের প্রধান শিক্ষক এলিজা পারভীন জানান, ৩০ জুন বিষয়টি ম্যানেজিং কমিটির সভাপতিসহ অন্যান্যদের জানাই। স্কুলের পক্ষ থেকে সংশ্লিষ্ট থানায় ২ জুলাই জিডি করা হয়, নং-৯৯। প্রধান শিক্ষিকার অভিযোগ, নিখোঁজ শিক্ষার্থী প্রায়ই মিথ্যার আশ্রয় নিত।

অনলাইন আপডেট

আর্কাইভ