শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

খুলনার ডুমুরিয়ায় ইসলামী ব্যাংকের ৩৪৫তম শাখা উদ্বোধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৪৫তম শাখা গতকাল বৃহস্পতিবার খুলনার ডুমুরিয়ায় উদ্বোধন করা হয়। ব্যাংকের পরিচালক প্রফেসর ডা. কাজী শহীদুল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভিন রুমা, চুকনগর কলেজের সাবেক অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম এবং আইনজীবী অশোক কুমার সিংহ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনপ্রধান মো. মাকসুদুর রহমান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ডুমুরিয়া শাখাপ্রধান মো. সাদিক আলী। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা. কাজী শহীদুল আলম বলেন, ইসলামী ব্যাংক সততা ও আন্তরিকতার সাথে গ্রাহক সেবা প্রদান করার কারণেই আজ দেশের শীর্ষ ব্যাংকের মর্যাদা অর্জন করতে পেরেছে। 

সভাপতির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক।  প্রেস বিজ্ঞপ্তি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ