বুধবার ০১ মে ২০২৪
Online Edition

সালমা বেগমের ইন্তিকালে সেলিম উদ্দিনের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের ক্যান্টনমেন্ট থানার শুরা ও কর্মপরিষদ সদস্য অনারারী ল্যাফটেনেন্ট (অব.) মোবারক আলীর স্ত্রী সালমা বেগম গতকাল গতকাল রোববার সকাল সাড়ে ৫ টায় রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫৩ বছর। মৃত্যুকালে তিনি স্বামী ও ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছে। মরহুমা দীর্ঘদিন লিভার সিরোসিসসহ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন।
গতকাল বাদ আসর রাজধানীর লম্বরিটেক মসজিদ সংলগ্ন মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং পরে তাকে কেন্টনমেন্ট কবরস্থানে দাফন করা হয়। মরহুমার নামাজে জানাজায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি লস্কর মোহাম্মদ তসলিম, থানা আমীর আব্দুস সাকী, থানা শুরা ও কর্মপরিষদ সদস্য আবুল হায়াত ও মো. ফজলুল করিম প্রমূখ নেতৃবৃন্দ।
শোকবাণী: সালমা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন। এক শোকবাণীতে তিনি মরহুমার রূহের মাগরিফরাত কামনা করে মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন। মহানগরী আমীর মরহুমার শোকাহত পরিবার সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্যধারনের জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে তাওফিক কামনা করেন। 

অনলাইন আপডেট

আর্কাইভ