শনিবার ১১ জুলাই ২০২০
Online Edition

ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া’র বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে লক্ষ্মীপুর মুক্তিযোদ্ধা সংসদের সাংবাদিক সম্মেলন

হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়ার বিরুদ্ধে একটি চক্রের ষড়যন্ত্রমূলক মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ এবং অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ লক্ষ্মীপুর জেলা ইউনিট কমান্ড।

গত  শনিবার সন্ধ্যায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এবং প্রাক্তন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ কে এম শাহজাহান কামাল এমপি।

জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ইউনিটের সাংগঠনিক সম্পাদক সিরাজুল্লাহ (মনা বাকশাল)-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রাজ্জাকুল হায়দার চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট (অবঃ) আবুল খায়ের প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা রাজ্জাকুল হায়দার চৌধুরী তাঁর বক্তব্যে বলেন ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়ার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও সাজানো নাটক। তিনি আরো বলেন অভিযোগকারীদের মধ্যে ইসমাইল হোসেন নিজেই একজন রাজাকার এবং মহান স্বাধীনতা যুদ্ধে সে রাজাকার কমান্ডার মুজিবুল হকের দেহরক্ষী ছিল।

বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট (অবঃ) আবুল খায়ের তাঁর বক্তব্যে এ ধরনের হীন ও উদ্দেশ্য প্রণোদিতভাবে ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়ার বিরুদ্ধে অপপ্রচারকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও তীব্র নিন্দা জানান। তিনি আরো বলেন মহান মুক্তিযুদ্ধের ইতিহাসকে যারা বিকৃত করে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলা হবে।

সংবাদ সম্মেলনে বক্তারা আরো বলেন, হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া’র ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময়কার ভূমিকা নিয়ে সম্প্রতি একটি মহল অপপ্রচার চালাচ্ছে যা আদৌ সত্য নয়। তিনি একজন সমাজসেবী এবং সবসময় মুক্তিযোদ্ধাদের সহায়তা করতেন। সংবাদ সম্মেলনে বক্তারা এসব অপপ্রচারের তীব্র নিন্দা জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ