ঢাকা, শুক্রবার 10 July 2020, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ জিলক্বদ ১৪৪১ হিজরী
Online Edition

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গাসহ নিহত ৩

সংগ্রাম অনলাইন : কক্সবাজারের টেকনাফের বাহারছড়া পাহাড়ি এলাকায় আজ বৃহস্পতিবার ভোর রাতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ তিন যুবক নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- উখিয়া বালুখালী ১৭ নম্বর রোহিঙ্গা বস্তির ফজল আহাম্মদের ছেলে মো. জামিল (২০), নবী হোসেনের ছেলে মো. আসমত উল্লাহ (২১) এবং টেকনাফের বাহারছড়া নতুনপাড়া এলাকার মৃত মো. আলীর ছেলে মো. রফিক (২৪)। নিহতদের অস্ত্র, মাদক, হত্যাসহ বিভিন্ন মামলার পলাতক আসামি দাবি করছে পুলিশ।

টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশের ভাষ্য, হত্যা, অস্ত্র ও মাদকসহ কয়েকটি মামলার পলাতক তিন আসামিকে বুধবার রাতে আটকের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার ভোর রাতে বাহারছড়া শামলাপুর ঢালা এলাকায় জঙ্গলের ভেতর অস্ত্র ও ডাকাত দলের লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে যায় পুলিশ। এসময় উপস্থিতি টের পেয়ে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়।

ওসির দাবি, এক পর্যায়ে গোলাগুলি নিয়ন্ত্রণে আসার পর ঘটনাস্থল থেকে রাতে আটক হওয়া তিন আসামিকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাদেরকে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের তিনজনকেই মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে জানিয়ে ওসি বলেন, ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ৩টি এলজি, ৬ রাউন্ড তাজা গুলি, ৮ রাউন্ড গুলির খালি খোসা উদ্ধার করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ