বৃহস্পতিবার ০২ মে ২০২৪
Online Edition

ঠাকুরগাঁও এর মোজাম্মেল হকের ইন্তিকালে জামায়াত নেতৃবৃন্দের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) ঠাকুরগাঁও শহর নিবাসী মোঃ আক্তারুজ্জামানের পিতা মোহাম্মাদ মোজাম্মেল হক গত ১৮ সেপ্টেম্বর রাত ১০টায় বার্ধক্যজনিত কারণে ৭৫ বছর বয়সে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। তিনি স্ত্রী, ৬ পুত্র ও ৩ কন্যাসহ বহু-আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় হরিপুরের তোররা হাইস্কুল মাঠে নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। 

নেতৃবৃন্দের শোক: মোহাম্মাদ মোজাম্মেল হকের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের অঞ্চল পরিচালক মাওলানা আবদুল হালিম, কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী মাওলানা মমতাজ উদ্দিন, ঠাকুরগাঁও জেলা শাখা জামায়াতের আমীর মাওলানা আবদুল হাকিম, নায়েবে আমীর অধ্যাপক বেলাল উদ্দিন প্রধান, এবং সেক্রেটারী মোঃ আলমগীর যুক্ত শোকবাণী দিয়েছেন। 

শোকবাণীতে তারা মোহাম্মাদ মোজাম্মেল হকের রূহের মাগফিরাত কামনা করে বলেন, মহান আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান করুন। তারা তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদান জানিয়ে বলেন, আল্লাহ তায়ালা তাদেরকে এ শোক সহ্য করার তাওফীক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ