ঢাকা, শুক্রবার 5 June 2020, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী
Online Edition

বিদায় অনুষ্ঠানে কাঁদলেন এসপি হারুন, বললেন ষড়যন্ত্র

সংগ্রাম অনলাইন ডেস্ক: চাঁদাবাজি ও ব্যবসায়ীকে তুলে নেওয়ার অভিযোগ ওঠার পর বদলি হওয়া পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদ নারায়ণগঞ্জ থেকে বিদায় নিলেন। এ সময় বক্তব্য রাখতে গিয়ে তিনি অঝোর ধারায় কাঁদেন। বৃহস্পতিবার সকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলামের কাছে দায়িত্ব বুঝিয়ে দেন তিনি।

তাকে প্রত্যাহারের বিষয়টিকে ষড়যন্ত্রমূলক দাবি করে বলেছেন, অপরাধীরা যখন ফেঁসে যায়, মামলা হয় অথবা তদবির করে ব্যর্থ হয় তখনই তারা বলে পুলিশ আমার কাছে টাকা চেয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনসে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। পরে বক্তব্য শেষেও তাকে কাঁদতে দেখা যায়।

হারুন অর রশিদের বিদায়ি সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিমউদ্দিন, র্যাব-১১ এর সিও কাজী শমসের, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান মাসুমসহ স্থানীয় কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ আবারও বলেন, আমার সামনে আমার সহকর্মীর মাথায় কেউ পিস্তল তাক করবে তা হতে পারে না। তাই সেদিন আমার সহকর্মীর মাথায় পারটেক্স গ্রুপের রাসেল পিস্তল ধরেছিল বলেই আমি ভেবে দেখিনি সে শক্তিশালী নাকি সম্পদশালী। তিনি নারায়ণগঞ্জের মেয়রের প্রশংসা করে বলেন, সব এমপির সহযোগিতাই আমি পেয়েছি।

ডিএস/এএইচ

 

অনলাইন আপডেট

আর্কাইভ