সোমবার ১৩ মে ২০২৪
Online Edition

সিলেটের খালিছুর রহমানের ইন্তিকাল বিভিন্ন মহলের শোক প্রকাশ

সিলেট ব্যুরো : দৈনিক সংগ্রাম সিলেটের পরিবেশক আহমেদুর রহমানের ছোট ভাই মোহাম্মদ খালিছুর রহমান (৬৭) ইন্তিকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। গতকাল রোববার বেলা ১টা দিকে নগরীর ফাজিশচিশত এলাকায় নিজ বাসভবনে তিনি ইন্তিকাল করেন।  তিনি স্ত্রী, তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম খালিছুর রহমান সিলেটের ঐতিহ্যবাহী দি এইডেড হাইস্কুলে দীর্ঘদিন শিক্ষকতা করেছেন।  শিক্ষকতার পাশাপাশি তিনি লেখালেখিও করতেন। সিলেট প্রেসক্লাবের প্রাক্তন এই সদস্য সিলেটের জকিগঞ্জ উপজেলার মরহুম অ্যাডভোকেট আরজুমন্দ আলীর চতুর্থ পুত্র। ওইদিন বাদ এশা হযরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গনে জানাজা শেষে দরগাহ গোরস্থানে তাঁকে দাফন করা হয়।
এদিকে, মরহুম খালিছুর রহমানের মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির ও সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ এক শোকবার্তায় খালিছুর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। দৈনিক সংগ্রাম  পত্রিকার জেনারেল ম্যানেজার আবুল হোসাইন চৌধুরী, সার্কুলেশন ম্যানেজার খন্দকার এমদাদুল হক, সিলেটের ব্যুরো প্রধান কবির আহমদ এক যুক্ত বিবৃতিতে খালিছুর রহমানের ইন্তিকালে শোক ও সমবেদনা জানিয়েছেন। এছাড়া সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো. ফখরুল ইসলাম ও সেক্রেটারি মাওলানা সুহেল আহমদ এক যুক্ত বিবৃতিতে তাঁর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ